shono
Advertisement

Panchayat Election 2023: পতাকা লাগানোকে কেন্দ্র করে তৃণমূল-ISF সংঘর্ষে রণক্ষেত্র দেগঙ্গা, চলল গুলি-বোমা

জখম কমপক্ষে ৫ জন।
Posted: 11:37 AM Jun 21, 2023Updated: 12:18 PM Jun 21, 2023

অর্ণব দাস, বারাসত: ভোট যত এগিয়ে আসছে, অশান্তি তত বাড়ছে। এবার পতাকা লাগানোকে কেন্দ্র করে আইএসএফ ও তৃণমূলের মধ্যে সংঘর্ষ। দেদার বোমাবাজির অভিযোগ দেগঙ্গাক হড়পুকুর এলাকায়। চলছে গুলিও। ঘটনায় জখম কমপক্ষে ৫ জন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পুলিশ। তবে তাঁদের সামনেও অশান্তি চলছে বলেই খবর।

Advertisement

পঞ্চায়েতের দিন ঘোষণার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। মনোনয়ন পর্বে রীতিমতো অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছিল একাধিক জায়গায়। ভাঙড়, ক্যানিং রক্ত ঝড়েছে। গত কয়েকদিনে রাজ্যে সন্ত্রাসের বলি হয়েছেন ৮ জন। এরই মাঝে পতাকা লাগানোকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল দেগঙ্গা। অভিযোগ, পতাকা লাগানোকে নিয়ে ব্যাপক অশান্তি শুরু হয় হড়পুকুর মোড় এলাকায়। তৃণমূল ও আইএসএফ হাতাহাতিতে জড়ায় বলে অভিযোগ। শুরু হয় বোমাবাজি। চলে গুলি। সব মিলিয়ে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। 

[আরও পড়ুন: লাগাতার আন্দোলনে সাফল্য! পুরুলিয়ার দুটি আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী কুড়মি সমর্থিত নির্দল প্রার্থী]

অশান্তির খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। তাঁদের সামনেও চলে সংঘর্ষ। এদিকে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়দের একাংশ। দীর্ঘক্ষণের চেষ্টায় পরিস্থিতি আয়ত্তে এলেও এখনও থমথমে এলাকা। ঘটনাস্থলে রয়েছে প্রচুর পুলিশ। আতঙ্কে কাঁটা বাসিন্দারা। 

[আরও পড়ুন: বড়ঞায় প্রতীকের ফর্ম নিয়ে অশান্তির জের, রাতভর বিডিও অফিসের সামনে ধরনায় অধীর চৌধুরী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার