shono
Advertisement

Panchayat Election 2023: ‘অনুদান নয়, দোষীদের দ্রুত শাস্তি চাই’, মন্ত্রীকে জানাল আদ্রায় নিহত TMC নেতার পরিবার

বৃহস্পতিবার সন্ধেয় দলীয় কার্যালয়েই গুলিতে খুন হন আদ্রার তৃণমূল সভাপতি ধনঞ্জয় চৌবে।
Posted: 06:53 PM Jun 25, 2023Updated: 08:12 PM Jun 25, 2023

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: আদ্রায় দুষ্কৃতীদের গুলিতে নিহত হয়েছেন সেখানকার ডাকাবুকো তৃণমূল (TMC) নেতা। পরিবারের পাশে দাঁড়িয়ে আর্থিক সাহায্যের আশ্বাস দিচ্ছেন সকলেই। কিন্তু এই অনুদান চান না মৃতের পরিবারের কেউ। তাঁরা চান, সঠিক পথে তদন্ত করে যত দ্রুত সম্ভব দোষীদের শাস্তি হোক। রবিবার রাজ্যের মন্ত্রী মলয় ঘটক পুরুলিয়ার (Purulia) আদ্রা থানা এলাকায় নিহত ধনঞ্জয় চৌবের বাড়িতে গিয়ে আর্থিক সাহায্যের আশ্বাস দিলে, তাঁকেও জানানো হয় যে টাকা নয়, দোষীদের শাস্তিই এখন তাঁদের জীবনে শান্তি ফেরাতে পারে। পরিবারের সঙ্গে কথা বলে মন্ত্রীও জানান, তদন্ত চলছে, প্রকৃত দোষীরা শাস্তি পাবেই। দলও সবরকমভাবে পাশে থাকবে, এই আশ্বাস দিয়েছেন মলয় ঘটক।

Advertisement

নিহত তৃণমূল নেতা ধনঞ্জয় চৌবে।

বৃহস্পতিবার রাতে আদ্রায় দলীয় কার্যালয়ে বসে থাকার সময় অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা গুলিতে ঝাঁজরা করে দিয়েছে টাউন তৃণমূল সভাপতি ধনঞ্জয় চৌবের (Dhananjay Choubey) দেহ। তাঁর দাদা আনন্দ চৌবের অভিযোগের ভিত্তিতে ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর দু’দিন পর শনিবার সন্ধেবেলা রাজ্যপাল ফোন করেন ধনঞ্জয় চৌবের বাড়িতে। দাদা আনন্দ চৌবের সঙ্গে কথা বলে তাঁদের পারিবারিক আর্থিক পরিস্থিতির কথা জানতে চান সি ভি আনন্দ বোস (C V Anand Bose)। তাঁদের অর্থসাহায্য করতে চান। একটি হোয়াটসঅ্যাপ (WhatsApp) নম্বরে নিজেদের আধার কার্ড, ব্যাংক অ্যাকাউন্টের বিস্তারিত দিতে বলেন। ধনঞ্জয় হত্যাকাণ্ডে যাতে তদন্ত সঠিক পথে এগোয়, সেদিকে তিনি নজর রাখবেন বলে আশ্বাস দেন।

[আরও পড়ুন: অবশেষে কেন্দ্রীয় নিরাপত্তা পেলেন নওশাদ, ভাঙড়ের বিধায়কের দায়িত্বে ৭ CRPF জওয়ান]

এরপর রবিবার রঘুনাথপুরেরক আড়রা গ্রামে ধনঞ্জয় চৌবের বাড়ি যান আইনমন্ত্রী মলয় ঘটক (Malay Ghatak)। তিনি তৃণমূলের তরফে পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের সঙ্গে কথা বলেন। সর্বতোভাবে পাশে থাকা ও অর্থ সাহায্যের কথা জানান। বাড়ি থেকে বেরিয়ে সাংবাদিকেদের মুখোমুখি হয়ে জানান, ”মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমি এসেছি। ধনঞ্জয় চৌবে আদ্রা টাউন তৃণমূলের সভাপতি ছিলেন। পার্টি অফিসে ঢুকে কে বা কারা তাঁকে মারল, তা জানতে পুলিশ তদন্ত করছে। দোষীদের শাস্তি হবেই, যে দলেরই হোক। আমাদের দল সর্বতোভাবে এই পরিবারের পাশে আছে, থাকবে।”

[আরও পড়ুন: ‘ইডি আসছে ওর হাঁটু ভাঙতে’, জ্যোতিপ্রিয়কে হুঁশিয়ারি সুকান্তর, পালটা তৃণমূলের]

এরপরই ধনঞ্জয়বাবুর দাদা আনন্দ চৌবে বলেন, ”আমাদের সবাই অনুদানের কথা বলছে। কাল রাজ্যপাল বললেন, আজ মন্ত্রীও এসে আর্থিক সাহায্যের কথা বলছেন। কিন্তু আমরা টাকা চাই না। ২ লক্ষ, ৫ লক্ষ টাকা নিয়ে ঘরে বসে কী করব? আমরা চাই, সঠিক তদন্ত করে দোষীদের দ্রুত শাস্তি হোক। তবেই আমরা শান্তি পাব।”

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার