shono
Advertisement

Panchayat Election 2023: পঞ্চায়েতের প্রচারে জেলায় গিয়ে আচমকা অসুস্থ ব্রাত্য বসু, ছুটলেন মালদহ মেডিক্য়াল কলেজে

দক্ষিণ দিনাজপুরে প্রচারসূচি রয়েছে তাঁর।
Posted: 12:24 PM Jul 04, 2023Updated: 02:29 PM Jul 04, 2023

বাবুল হক, মালদহ: পঞ্চায়েতের নির্বাচনী প্রচারে (Panchayat Election 2023) মালদহে এসে আচমকা  অসুস্থ হয়ে পড়লেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu)। তড়িঘড়ি চিকিৎসকের পরামর্শ নিতে তিনি ছুটে যান মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে বেশ কিছু পরীক্ষা, প্রাথমিক চিকিৎসার পর খানিকটা সুস্থ বোধ করায় দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) দিকে রওনা দিয়েছেন তিনি। সেখানে হরিরামপুর ও বংশীহারি ব্লকে তাঁর জনসভা। 

Advertisement

মঙ্গলবার সকালেই বন্দে ভারত এক্সপ্রেসে (Vande Bharat Express) কলকাতা থেকে মালদহে এসে পৌঁছন ব্রাত্য বসু। ট্রেন থেকে নামতেই দাঁতে ব্যথা (Dental pain) অনুভব করেন তিনি। এরপর ছুটে যান মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসক তাঁকে পরীক্ষা করেন তাঁকে। ওষুধ দেন। সেসবের পর তিনি কিছুটা সুস্থ বোধ করছেন বলে খবর।

[আরও পড়ুন: জাভেদ শামিমেই ভরসা, হাই কোর্টের নির্দেশ মেনে ২ নোডাল অফিসার নিয়োগ কমিশনের]

এরপর তিনি দক্ষিণ দিনাজপুরের উদ্দেশে রওনা দেন। তিনি নিজে জানিয়েছেন,”হঠাৎ দাঁত ব্যথার জন্য মালদহ মেডিক্যালে এসেছিলাম। চিকিৎসক বললেন, ইনফেকশন হয়েছে। বর্তমানে সুস্থ রয়েছি। তবে প্রচার চলবে।” সূত্রের খবর, তাঁকে নিয়মিত ওষুধ খাওয়ার কথা জানিয়েছেন চিকিৎসকরা। 

[আরও পড়ুন: ‘করমণ্ডলের ধাঁচে আবার দুর্ঘটনা ঘটবে’, হুমকি দিয়ে চিঠি রেলের দপ্তরে]

উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের দলের শীর্ষ নেতৃত্ব জোরকদমে প্রচারে নেমেছে। বিভিন্ন জেলায় জেলায় ঘুরে প্রচার করছেন সাংসদ, বিধায়করাও। দলের ঠিক করে দেওয়া তালিকা অনুযায়ী, নিয়মিত চলছে জনসংযোগ, জনসভা। ব্রাত্য বসুও রয়েছেন তারকা প্রচারকদের তালিকায়। শেষবেলায় তাঁর প্রচারসূচি উত্তরবঙ্গে। আর সেখানে যেতে গিয়েই দাঁতে ব্যথায় কার্যত কাবু হয়ে পড়েন শিক্ষামন্ত্রী। তবে জরুরি ভিত্তিতে চিকিৎসা নিয়ে প্রচার চালিয়ে যাবেন বলেই জানালেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার