shono
Advertisement

প্রেমের ছবিতে জুটি বাঁধছেন পাওলি-ঋত্বিক, পরিচালনার দায়িত্বে পৃথা চক্রবর্তী

মার্চ মাস থেকে শুরু হবে এই ছবির শুটিং।
Posted: 09:08 AM Feb 14, 2023Updated: 11:14 AM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমদিবসে প্রেমের ছবির ঘোষণা করলেন ‘মুখার্জী দার বউ’ ছবির পরিচালক পৃথা চক্রবর্তী। তাঁর নতুন প্রেমের ছবির নাম ‘পাহাড়গঞ্জ হল্ট’। পৃথার এই নতুন ছবিতে জুটি বাঁধছেন ঋত্বিক চক্রবর্তী এবং পাওলি দাম। এই ছবিতে ঋত্বিক ও পাওলিকে একেবারে নতুনভাবে পাওয়া যাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক পৃথা। তবে আপাতত, ছবির গল্প নিয়ে বেশি কিছু বলতে চাননি।

Advertisement

পৃথার কথায়, এই ছবি অবশ্য়ই এক নারী-পুরুষের সম্পর্কের কথা বলবে। তবে এই ছবিতে এই সম্পর্কটাকে একেবারে অন্যভাবে দেখান হবে। বলা ভাল, সম্পর্কের নানাদিক, বহিঃপ্রকাশ এবং তাঁর নেপথ্যের কারণগুলোকে তুলে ধরা হবে। তথাকথিত প্রেমের ছবি বলতে যা বোঝায়, এই ছবি ঠিক সেই পথে হাঁটবে না। বরং বলা ভাল এই ছবি ‘সেলফ লাভ’ বা নিজেকে ভালবাসার গল্প বলবে। ছবি সম্পর্কে এর থেকে বেশি খোলসা করতে চাননি পৃথা। তাঁর কথায়, বাকিটা না হয় ছবিতেই দেখবে দর্শক।

[আরও পড়ুন: নটী বিনোদিনী কি রোগা ছিলেন? নতুন ছবির লুক দেখে রুক্মিণীকে খোঁচা শ্রীলেখার]

এর আগেও একসঙ্গে ছবিতে অভিনয় করেছেন ঋত্বিক ও পাওলি। তবে পৃথার এই ছবির চিত্রনাট্য শোনার পর ঋত্বিক ও পাওলির মতে, পাহাড়গঞ্জ হল্টের গল্প একেবারে অন্যরকম। ঋত্বিকের কথায়, এই ছবিতে পুরুষ ও নারীর মধ্যে যে প্রেমের সম্পর্ক তা একেবারে নতুন আঙ্গিকে দেখান হয়। সেটাই এই ছবির ইউএসপি হবে। অন্য়দিকে পাওলির কথায়, প্রেম, ভালবাসার কথা তো সবাই বলে এই ছবিতে নিজেকে ভালবাসার বার্তা দেওয়ার চেষ্টা আমার কাছে অন্য রকম মনে হয়েছিল।

ঋত্বিক, পাওলি ছাড়াও এই ছবিতে অভিনয় করবেন খরাজ মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, সোহাগ সেনের মতো অভিনেতারা। মার্চ থেকে শুরু হবে এই ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করছেন প্রমোদ ফিল্মস।

[আরও পড়ুন: টানা ৬ সপ্তাহ ধরে কাশ্মীরে হাউসফুল ‘পাঠান’! ভূস্বর্গে সুদিন ফেরায় শাহরুখকে ধন্যবাদ হল মালিকদের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement