shono
Advertisement

পরমব্রত-আবিরের ‘বিয়ে বিভ্রাট’, পাত্রীর পরিচয় নিয়ে শোরগোল

নয়া কাণ্ড টলিপাড়ায়।
Posted: 08:37 PM Jun 09, 2023Updated: 08:37 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড বিয়ে নিয়ে। এবার সাতপাকের ফাঁদে পড়েছেন টলিউডের দুই হ্যান্ডসাম হাঙ্ক পরমব্রত চট্টোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায়। দু’জনের মাথায় টোপর আর গলায় বরমালা। যার রাশ রয়েছে কনের হাতে। এ সবই হয়েছে পরিচালক রাজা চন্দের ইশারায়। তাঁর জন্যই ‘বিয়ে বিভ্রাট’-এ (Biye Bibhrat) ফেঁসেছেন আবির-পরমব্রত।

Advertisement

আর হেঁয়ালি নয়, এবার স্পষ্ট কথা। রাজা চন্দের ছবি ‘বিয়ে বিভ্রাট’ ছবির পোস্টার এসেছে প্রকাশ্যে। তাতেই বরের বেশে দেখা যাচ্ছে আবির (Abir Chatterjee) ও পরমব্রতকে। এর আগে ‘শাহাজাহান রিজেন্সি’, ‘বাইশে শ্রাবণ’, ‘বাস্তু শাপ’, ‘পুতুল নাচের ইতিকথা’র মতো ছবিতে দেখা গিয়েছে দুই নায়কে। তবে পোস্টার দেখে যা বোঝা যাচ্ছে, তাতে এবার মিষ্টি প্রেমের গল্পে জুটি বেঁধেছেন তাঁরা। সঙ্গে নায়িকা হিসেবে রয়েছেন লহমা ভট্টাচার্য (Lahoma Bhattacharya)।

[আরও পড়ুন: এবার বড়পর্দায় আসছেন ছোট পর্দার নীল, প্রকাশ্যে ‘গুডবাই ভেনিস’ ছবির পোস্টার ]

জিতের ‘রাবণ’ সিনেমার মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেছিলেন লহমা। শোনা গিয়েছে, সেই সিনেমার কয়েক মাসের মধ্যেই ‘বিয়ে বিভ্রাট’-এর শুটিং শুরু হয়ে যায়। ছবিতে মোহর নামের চরিত্রে রয়েছেন লহমা। যেটুকু জানা গিয়েছে, তাতে বন্ধুত্ব ও প্রেমের কাহিনি বলবে নতুন এই ছবি।

 

ছবিতে অভিনয়ের পাশাপাশি চিত্রনাট্য লেখার কাজও করেছেন পরমব্রত (Parambrata Chattopadhyay)। প্রযোজনায় অংশীদার নায়কের ‘রোড শো ফিল্মস’। এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আবিরের ‘ফাটাফাটি’ সিনেমা। বক্স অফিসে ভালই ব্যবসা করেছে ছবিটি। এবার ‘বিয়ে বিভ্রাট’-এর ত্রিকোণ প্রেমের পালা। আগামী ১৪ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন: ঋতুস্রাবের আগে কী অবস্থা হয়, ভিডিও শেয়ার করে বোঝালেন ‘মিঠাই’ সৌমিতৃষা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement