shono
Advertisement

টলিউডের ‘হাওয়া বদল’ করতে ফের জুটি বাঁধলেন রুদ্র-পরমব্রত, সঙ্গে রাইমাও

রাইমার চরিত্রে বিশেষ চমক।
Posted: 04:14 PM Jul 30, 2023Updated: 10:40 AM Aug 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় এখন গোয়েন্দাদের ভীড়। রহস্য-রোমাঞ্চও কম নয়। পর্দার সামনে দমফাটা হাসি হাসতে বোধহয় ভুলেই গিয়েছেন দর্শকরা! তবে এবার টলিউডের ‘হাওয়া বদল’ করতে ফের জুটি বাঁধলেন পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ। সঙ্গে রয়েছেন রাইমা সেনও। দর্শকদের স্বাদবদল করতে নতুন রেসিপি নিয়ে হাজির হচ্ছে ‘হাওয়া বদল ২’।

Advertisement

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘হাওয়া বদল’। বছর দশ পার করে এবার সেই সিনেমারই সিক্যুয়েল নিয়ে আসছেন পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালকের আসনেও অভিনেতাই। শনিবার সিনেমার শুভ মহরৎ হয়ে গেল। সেখানেই হাজির ছিলেন রুদ্রনীল ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, অনুষা বিশ্বনাথনরা। অনুষা অবশ্য পুরনো টিমে নতুন সংযোজন। ‘হাওয়া বদল ২’-এর চিত্রনাট্য লিখেছেন পরিচালক পাভেল। যিনি এর আগে ‘রসগোল্লা’, ‘অসুর’, ‘কলকাতা চলন্তিকা’র মতো একাধিক ছবি পরিচালনা করেছেন। ‘হাওয়া বদল ২’তে তাঁরই হাত ধরে নতুন চমক থাকছে পর্দায়। পরিচালকের আসনে পরমব্রত চট্টোপাধ্যায়। খুব শিগগিরিই শুটিংয়ের জন্য লন্ডনে পাড়ি দেবে টিম।

[আরও পড়ুন: ‘প্রেমের জন্য ভিক্ষে! অ্যাকাউন্ট হ্যাক’, ‘সুপারস্টার কাপুর’-এর বিরুদ্ধে পুলিশে নালিশ কঙ্গনার!]

১০ বছর আগের গল্পকেই এই ছবিতে এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে। দীর্ঘদিন বাদে দেখা হয় দুই বন্ধুর। এতদিন জিৎ ও রাজর্ষি যে যাঁর জায়গায় লন্ডন ও কলকাতায় ছিলেন। রাজর্ষি বর্তমানে রকস্টার। তার বিয়েপাগল প্রেমিকা কাজললতাকে নিয়ে তাঁর জীবনে অশান্তির শেষ নেই। অন্যদিকে লন্ডনে  সুন্দরী স্ত্রী, সন্তান নিয়ে প্রতিষ্ঠিত জিৎ। কিন্তু যে যাঁর জীবনে হতাশ। ঠিক যেমনটা আমাদের সকলের জীবনেও হয়ে থাকে- “নদীর এপার কহে ছাড়িয়া নিঃশ্বাস, ওপারেতে সর্বসুখ আমার বিশ্বাস”। জিৎ-রাজর্ষি, দুই বন্ধুর জীবনেও তেমনই। কিন্তু এরপরই তাঁদের জীবনে ‘হাওয়া বদল’ ঘটে? কীভাবে ঘটে আর তারপরই বা কী হয়? বাকি গল্প জানতে হলে অপেক্ষা করতে হবে।

তবে উল্লেখ্য, ‘হাওয়া বদল ২’ ছবিতে রাইমা সেনকে দেখা যাবে বিশেষভাবে। আগের ছবিতে কবীর নামে যে দশ বছরের বাচ্চা ছেলেটিকে দেখা গিয়েছিল, সেই এবারের সিনেমায় দ্বাদশ শ্রেণির ছাত্র। আর তার মায়ের ভূমিকাতেই অভিনয় করছেন রাইমা সেন। তবে এখনই মায়ের চরিত্রে অভিনয় করা নিয়ে কোনও ছুঁৎমার্গ নেই অভিনেত্রীর।

[আরও পড়ুন: টলিপাড়ায় ‘নায়িকা সংঘাত’! সোহিনীর সঙ্গে বিবাদের জেরে শুটিং ছাড়লেন ক্ষুব্ধ তৃণা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement