shono
Advertisement

জেসিকা লাল কাণ্ডের ছায়া, স্যান্ডুইচ দিতে দেরি করায় গুলিবিদ্ধ ওয়েটার

ওয়েটারের আকস্মিক মৃত্যুতে শোকাহত তাঁর সহকর্মীরা। The post জেসিকা লাল কাণ্ডের ছায়া, স্যান্ডুইচ দিতে দেরি করায় গুলিবিদ্ধ ওয়েটার appeared first on Sangbad Pratidin.
Posted: 09:08 AM Aug 18, 2019Updated: 09:08 AM Aug 18, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রেস্তরাঁর বারের কাউন্টার বন্ধ হয়ে গিয়েছিল। তাই মদ চেয়ে পাননি কয়েকজন যুবক। রাগের মাথায় কাউন্টারে থাকা তরুণীকে গুলি করে খুন করে তাদেরই মধ্যে এক মদ্যপ যুবক। হ্যাঁ, জেসিকা লালের সেই মর্মান্তিক ঘটনার কথা আজও দেশবাসী ভোলেনি। সেই জেসিকা লাল কাণ্ডের ছায়া এবার প্যারিসে। স্যান্ডুইচ পেতে দেরি হওয়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন ওয়েটার!

Advertisement

[আরও পড়ুন: বয়ফ্রেন্ডের পাশে মেলেনি সিট, রাগে বিমানসেবিকার গায়ে গরম জল ছুঁড়লেন যাত্রী]

অবিশ্বাস্য হলেও সত্যি। ঘটনা গত শুক্রবার রাতের। প্যারিসের কাছে নইসি-লে-গ্রান্ডের মর্মান্তিক ঘটনার সাক্ষী রইলেন রেস্তরাঁয় আগত মানুষেরা। পুলিশ সূত্রে খবর, রেস্তরাঁয় বসে এক ব্যক্তি স্যান্ডুইচ অর্ডার করেছিল। কিন্তু খাবার পরিবেশন করতে খানিকটা সময় লাগে বলে মেজাজ হারায় সে। আর রাগের মাথাতেই ওয়েটারকে গুলি করে। ২৮ বছরের যুবকের ঘাড়ে গুলি লাগতেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাঁর সহকর্মীরা পুলিশে খবর দেন। কিন্তু ততক্ষণে সব শেষ। জীবনযুদ্ধে হার মানেন ফরাসি ওয়েটার। ঘটনার পরই রেস্তরাঁ থেকে চম্পট দেয় বন্দুকধারী ব্যক্তিটি। শনিবার রাত পর্যন্ত অভিযুক্তর কোনও খবর পাওয়া যায়নি। তাকে দ্রুত খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

তবে গোটা ঘটনায় বিস্মিত ও স্তম্ভিত রেস্তরাঁর অন্যান্য ক্রেতারা। কেউ যেন বিশ্বাসই করতে পারছেন না, একটা স্যান্ডুইচের জন্য ওয়েটারকে প্রাণ হারাতে হল। ২৯ বছরের এক যুবতী বলছেন, “এই রেস্তরাঁ এমনিতেই খুব শান্ত। কয়েক মাস আগেই রেস্তরাঁটা খুলেছে। পিৎজা আর স্যান্ডুইচ খেতেই এখানে মানুষ ভিড় জমান।” স্বাভাবিকভাবেই এমন ঘটনা মেনে নিতে পারছেন না তিনি। তবে অনেকের মতে, এলাকাটিতে মাদক পাচারকারী ও মদ্যপদের উৎপাত। তাই এমন জায়গায় এধরনের ঘটনা খুব একটা অপ্রত্যাশিত নয়। যদিও ওয়েটারের আকস্মিক মৃত্যুতে শোকাহত তাঁর সহকর্মীরা।

[আরও পড়ুন: পাক-অধিকৃত কাশ্মীর থেকে ভারতে হামলার ছক, প্রকাশ্যে জেহাদি ভিডিও  ]

The post জেসিকা লাল কাণ্ডের ছায়া, স্যান্ডুইচ দিতে দেরি করায় গুলিবিদ্ধ ওয়েটার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার