shono
Advertisement

‘ভাইকে নিয়ে নিশ্চিন্ত আমরা’, ধোনির সঙ্গে সাক্ষাতের পরে আশ্বস্ত পাথিরানার বোন

১১ ম্যাচে ১৭ উইকেটের মালিক পাথিরানা।
Posted: 04:26 PM May 26, 2023Updated: 04:26 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেঘের উপর দিয়ে হাঁটছেন মাথিসা পাথিরানার (Matheesha Pathirana) বোন ভিশুকা (Vishuka Pathirana)। চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে সাক্ষাৎ হয়েছে তাঁর। ভাইকে নিয়ে আশ্বাস দিয়েছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক।

Advertisement

ধোনির আশ্বাসবাণীর পরে ভিশুকা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এখন আমরা নিশ্চিত যে মালি সুরক্ষিত হাতেই পড়েছে। থালা আমাকে বলেছে, মাথিসাকে নিয়ে চিন্তা করার কিছু হয়নি। ও সবসময়ে আমার সঙ্গে রয়েছে।” ধোনির সঙ্গে ছবি পোস্ট করেছেন ভিশুকা। তিনি আরও লিখেছেন, এই মুহূর্তগুলো স্বপ্নেরও অতীত।

[আরও পড়ুন: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতলে কত টাকা পাবেন রোহিতরা? জানিয়ে দিল আইসিসি]

 

২০২২ সালে সুপার কিংসে যোগ দিয়েছিলেন পাথিরানা। সেই মরশুমে সব ম্যাচ তিনি থেলেননি। কিন্তু এখন ধোনির কাছ থেকে সার্টিফিকেট আদায় করে নিয়েছেন পাথিরানা। শ্রীলঙ্কার এই বোলার এখনও পর্যন্ত ১১ ম্যাচ খেলেছেন। তাঁর ঝুলিতে ১৭টি উইকেট। ডেথ ওভারে ধোনি বল তুলে দেন পাথিরানার হাতে। আর শ্রীলঙ্কার এই বোলার তাঁর অধিনায়কের আস্থার প্রতি সুবিচার করেছেন। সম্প্রতি শ্রীলঙ্কার পেসারকে পরামর্শ দিয়ে ধোনি বলেছেন, লাল বল থেকে যেন দূরে থাকেন তিনি। 

 

গুজরাট টাইটান্সকে হারিয়ে ফাইনালে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে চেন্নাই সুপার কিংস। রবিবারের মেগাফাইনালে পাথিরানাকে কীভাবে ব্যবহার করবেন ধোনি, সেটাই এখন দেখার।  

[আরও পড়ুন: ‘এই কাজটা ধোনি করলে…’, রোহিতের নেতৃত্ব নিয়ে চাঞ্চল্যকর দাবি গাভাসকরের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement