shono
Advertisement

সুকান্তদের সময় দেননি, একদিন বাদেই লকেটের সঙ্গে সাক্ষাৎ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির

এটা সৌজন্য সাক্ষাৎ, কোনও রাজনৈতিক আলোচনা হয়নি, জানালেন লকেট।
Posted: 07:37 PM Mar 29, 2023Updated: 09:23 PM Mar 29, 2023

নন্দিতা রায়, নয়াদিল্লি: বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। বুধবার নিজের ছেলেকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান লকেট। একদিন আগে সুকান্ত মজুমদারদের সময় না দিলেও তাৎপর্যপূর্ণভাবে এদিন লকেটকে সময় দিলেন মোদি।

Advertisement

যদিও বিজেপি সাংসদ দাবি করেছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে কোনওরকম রাজনৈতিক আলোচনা হয়নি তাঁর। এদিনের সাক্ষাৎ আদ্যপান্ত সৌজন্যমূলক। মোদি মূলত তাঁর ছেলের সঙ্গেই বেশি কথা বলেছেন। সোশ্যাল মিডিয়া, এবং অন্যান্য প্রযুক্তি নিয়ে তাঁর ছেলের সঙ্গে আলোচনা করছেন। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। কিন্তু লকেট যে বরাবর প্রধানমন্ত্রীর কাছে একটু বাড়তি স্নেহ পেয়ে থাকেন, সেটা এদিনের সাক্ষাতে আরও একবার প্রমাণিত হয়ে গেল।

[আরও পড়ুন: নিশানায় বিচারপতি গঙ্গোপাধ্যায়? ‘খেয়ালখুশি মতো রায় দেন’, সুপ্রিম কোর্টে সরব মুকুল রোহতগী]

এর আগেও একাধিকবার কার্যত একাই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন লকেট। বস্তুত, প্রধানমন্ত্রীর সঙ্গে কোনও দরকার থাকলে দেখা করতে অসুবিধা হয় না হুগলির সাংসদের। এর আগে ভিনরাজ্যের ভোটের প্রচারেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তারপর বঙ্গ বিজেপির (BJP) টালমাটাল পরিস্থিতির মধ্যে তাঁর এই সৌজন্য সাক্ষাৎও বেশ তাৎপর্যপূর্ণ।

[আরও পড়ুন: প্রাথমিকে শিক্ষক নিয়োগ মামলা: ইডি-সিবিআই তদন্তে স্থগিতাদেশ দিল সুপ্রিম কোর্ট]

আসলে একদিন আগেই বঙ্গ বিজেপির সাংসদদের সঙ্গে দেখা করার কথা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। কিন্তু শেষমুহূর্তে সেই বৈঠক বাতিল করেন প্রধানমন্ত্রী। এর আগে এককভাবে কখনও শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আবার কখনও লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করছেন প্রধানমন্ত্রী। কিন্তু এই নিয়ে চারবার বঙ্গের সাংসদদের সঙ্গে বৈঠক বাতিল করলেন মোদি। আবার তার ঠিক পরপরই লকেটের সঙ্গে মোদির সাক্ষাৎ বেশ তাৎপর্যপূর্ণ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement