shono
Advertisement

মদন মিত্রের ‘ছায়াসঙ্গী’র নির্মীয়মাণ আবাসন থেকে উদ্ধার তাজা বোমা, তুঙ্গে শাসক-বিরোধী তরজা

বোমা উদ্ধারের পর থেকে খোঁজ নেই ওই তৃণমূল কর্মীর।
Posted: 10:54 AM Mar 30, 2023Updated: 10:58 AM Mar 30, 2023

অর্ণব দাস, বারাসত: তৃণমূল কর্মীর নির্মীয়মাণ আবাসন থেকে উদ্ধার তাজা বোমা। কামারহাটি থানার পুলিশ ষষ্ঠীতলার ওই আবাসনে হানা দিয়ে বোমাগুলি উদ্ধার করে। ওই তৃণমূল কর্মী বিধায়ক মদন মিত্র ঘনিষ্ঠ বলেই খবর। অভিযুক্ত তৃণমূল কর্মী পলাতক। এই ঘটনায় ইতিমধ্যেই তুঙ্গে বিতর্ক। শুরু শাসক-বিরোধী রাজনৈতিক তরজা।

Advertisement

কামারহাটি থানার পুলিশ গোপন সূত্রে খবর পায়, ষষ্ঠীতলায় একটি নির্মীয়মাণ আবাসনে তাজা বোমা রাখা রয়েছে। সেই অনুযায়ী ওই আবাসনে হানা দেয় পুলিশ। উদ্ধার হয় তাজা বোমা। জানা গিয়েছে, ওই তৃণমূল কর্মীর নাম রিন্টু। তিনি কামারহাটির বিধায়ক মদন মিত্র ঘনিষ্ঠ। বোমা উদ্ধারের পর থেকে খোঁজ নেই রিন্টুর।

[আরও পড়ুন: ৬ মাসে দ্বিতীয়বার! ভারতে ‘নিষিদ্ধ’ পাক প্রশাসনের টুইটার হ্যান্ডেল]

স্বাভাবিকভাবেই এই ঘটনায় শুরু রাজনৈতিক তরজা। এই বিষয়ে স্থানীয় কাউন্সিলর কোনওরকম প্রতিক্রিয়া দিতে চাননি। ঘটনার পর থেকে পলাতক তৃণমূল কর্মী রিন্টু। তৃণমূল নেতা কমল দাস জানান, “আইন আইনের পথে চলবে। মদন মিত্র আমাদের জননেতা। তাঁর সঙ্গে অনেকেই ছবি তোলেন। মদন মিত্রের সঙ্গে কারও ছবি থাকলে তাঁর ঘনিষ্ঠ হবে তেমন নয়।”
 
তৃণমূল কর্মীর নির্মীয়মাণ আবাসনে তাজা বোমা উদ্ধারের ঘটনাই যেন অক্সিজেন জোগাচ্ছে বিজেপিকে। গেরুয়া শিবিরের নেতা কিশোর কর বলেন, “কামারহাটি অঞ্চলে মদন মিত্র দুষ্কৃতীদের সঙ্গে করে ঘোরাফেরা করেন। তাই এই ধরনের ঘটনা ঘটবে এটাই স্বাভাবিক।”

[আরও পড়ুন: রামনবমীর আগেই রণক্ষেত্র ঔরঙ্গাবাদ, পাথরবৃষ্টি, জ্বলল পুলিশের গাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার