shono
Advertisement

অনাবৃত শরীরে কেবল হলুদ শিফনের শাড়ির স্বল্প আগল, ফের লাস্যময়ী পুনম

দেখেছেন নতুন এই ভিডিও? The post অনাবৃত শরীরে কেবল হলুদ শিফনের শাড়ির স্বল্প আগল, ফের লাস্যময়ী পুনম appeared first on Sangbad Pratidin.
Posted: 08:49 PM Aug 12, 2020Updated: 08:49 PM Aug 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় অনাবৃত শরীর। তাতে জড়ানো হলুদ শিফনের শাড়ি। বাইরে অঝোরে বৃষ্টি পড়ছে। হাতে ছাতা রয়েছে ঠিকই। শরীরের অঙ্গ-বিভঙ্গ সে বাঁধা মানছে কই? প্রণয় রাগের পূর্বে তা যেন আরও বেশি করে বৃষ্টির ছোঁয়া চাইছে। যে ছোঁয়াতে আগুন নেভার বদলে আরও বেশি করে জ্বলে উঠবে। ছারখার করে দেবে যাবতীয় লজ্জা। তারপর মেতে উঠবে সেই চেনা পরিচিত শরীরের খেলায়। যাতে বশ মানলেই মিলবে পরমানন্দ। ঠিক এভাবেই নিজের নতুন ভিডিওয় ক্যামেরার সামনে ধরা দিয়েছেন পুনম পাণ্ডে।

Advertisement

[আরও পড়ুন: ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ রিভিউ: ‘রাফ অ্যান্ড টাফ’ পাইলটের ভূমিকায় বেমানান জাহ্নবী]

করোনার আবহেও প্রতিনিয়ত নিজের লাস্যময়ী ভিডিওর মাধ্যমে অনুরাগীদের আকর্ষণ করে চলেছেন নিজের ভারচুয়াল জগতে। যেখানে কখনও শরীরী খেলায় মাতছেন, কখনও আবার লোকচক্ষুর তোয়াক্কা না করেই নিজের বক্ষ-বিভাজিকার দ্বার উন্মুক্ত করে দিচ্ছেন অনুরাগীদের কাছে। ইনস্টাগ্রাম থেকে হোয়াটসঅ্যাপ, সোশ্যাল মিডিয়ার সর্বত্র এভাবেই নিজের লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন পুনম। প্রতিবার অনুরাগীরা তাঁর কাছ থেকে নতুন কিছুর প্রত্যাশায় থাকেন। সেই প্রত্যাশার মান রাখেন পুনম। এই করোনা কালেও সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার আভা ছড়িয়ে দেন।

এর আগের ভিডিওয় বক্ষ মাঝে কদলি প্রবেশ করিয়েছিলেন সোশ্যাল মিডিয়া তারকা। বুঝিয়েছিলেন ফলের উপকারিতা। ইনস্টাগ্রামে এক লক্ষেরও বেশি দর্শক সেই ভিডিও পছন্দ করেছিলেন। ভিডিওর নাম পুনম দিয়েছিলেন ‘বনানারামা’। এবার পোস্ট করেছেন ‘রেইনডান্স’ ভিডিওটি। ভিডিও তৈরির ক্ষেত্রে মুম্বইয়ের বৃষ্টিকে কাজে লাগিয়েছেন পুনম। রাতের অন্ধকারে ফ্লাশ লাইট জ্বেলে করেছেন শ্যুটিং। বৃষ্টিস্নাত শরীরের প্রতিটি খাঁজ তুলে ধরেছেন ক্যামেরার সামনে। কখনও হাতের আগলে ঢেকেছেন সিক্ত বক্ষযুগল, কখনও শাড়ির আগল সামান্য উন্মুক্ত করেই পূর্বরাগ জানিয়েছেন। কখনও আবার সিক্ত বসন ছেড়ে পিছনে থাকা গাড়িতে শরীর এলিয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: নবাব পরিবারে ফের সুখবর, দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর]

বৃষ্টির প্রতিটি ফোঁটার সঙ্গে ছন্দ মিলিয়ে এভাবেই উষ্ণতা ছড়িয়েছেন পুনম পাণ্ডে। ইনস্টাগ্রামে পুনমের এই ভিডিও আপলোড হওয়ার পর এখনও পর্যন্ত প্রায় সাড়ে নয় লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

The post অনাবৃত শরীরে কেবল হলুদ শিফনের শাড়ির স্বল্প আগল, ফের লাস্যময়ী পুনম appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement