shono
Advertisement

‘পুরুষদের তো মাথা গরম হবেই!’পুনমকে নির্যাতন নিয়ে মুখ খুললেন স্বামী স্যাম

গত নভেম্বর মাসে পুনমকে মারধর করে গ্রেপ্তার হন স্যাম।
Posted: 05:14 PM Mar 04, 2022Updated: 10:10 AM Mar 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক দিন আগে গার্হস্থ্য হিংসা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন বলিউড অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। পুনম স্পষ্ট জানিয়ে ছিলেন কীভাবে তাঁর স্বামী স্যাম বম্বে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন! এমনকী, পুনম জানিয়ে ছিলেন মধুচন্দ্রিমাতে গিয়েও পুনমের উপর অত্যাচার করেছিলেন স্যাম।

Advertisement

এবার পুনমের সব অভিযোগ নিয়েই মুখ খুললেন তাঁর স্বামী স্যাম। স্পষ্ট জানালেন, ‘পুরুষেরাও অত্যাচারিত হয়। মেজাজ হারায়। এক হাতে তো তালি বাজে না, অশান্তির শুরু তো পুনমই করেছিল।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুনমের স্বামী জানিয়েছেন, ‘পুনমের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছি। পুনম আমার স্ত্রী। ও অস্বীকার করতে পারে। তবে আমার মনের দরজা পুনমের জন্য সব সময় খোলা। পুনমের মধ্যে সব গুণ রয়েছে। শুধু ওকে বিশ্বাস করা যায় না। এটাই সবচেয়ে বড় সমস্যা।’

[আরও পড়ুন: এক ঝলকেই বাজিমাত, ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে ‘টাইগার থ্রি’র টিজারে ঝড় তুললেন সলমন!]

কঙ্গনা রানাউতের রিয়ালিটি শো ‘লকআপে’ প্রতিযোগী হিসেবে দেখা যাচ্ছে পুনম পাণ্ডেকে। কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে এই শোয়ের টিজার। আর সেই শোয়ের প্রচারেই নিজের বিবাহিত জীবন নিয়ে মুখ খুলেছিলেন পুনম।

পুনমের কথায়, তিনি এখন সিঙ্গল। আপাতত, কোনও সম্পর্কে যাওয়ার তাড়া নেই তাঁর। একাই জীবন কাটাতে চান। কারণ, বিয়ের থেকে তাঁর বিশ্বাস উঠে গিয়েছে। আর নেপথ্যে রয়েছে তাঁর স্বামী স্যাম। পুনম জানিয়েছেন, সংসার নিয়ে খুব স্বপ্ন দেখেছিলাম। সব স্বপ্ন ভেঙে গেল আমার। স্যাম আমার উপর অকথ্য অত্যাচার করত। খুব খারাপ সময় দিয়ে গিয়েছি। এখন একটু শান্তিতে বাঁচতে চাই। অনেক দূরে চলে যেতে চাই এসব থেকে। তবে অতীত ভুলতে চাই। নিজেকে ভাল রাখতে চাই এবার।

[আরও পড়ুন: ‘চিরদিনই তুমি যে আমার…’, বলিউড অভিনেতাকে জড়িয়ে ভিডিও শেয়ার শ্রীলেখার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement