shono
Advertisement

এই না হলে রাষ্ট্রনায়ক! দুই ডুবন্ত মহিলাকে বাঁচালেন পর্তুগালের রাষ্ট্রপতি, ভিডিও ভাইরাল

কুর্নিশ নেটিজেনদের। The post এই না হলে রাষ্ট্রনায়ক! দুই ডুবন্ত মহিলাকে বাঁচালেন পর্তুগালের রাষ্ট্রপতি, ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.
Posted: 04:42 PM Aug 18, 2020Updated: 04:42 PM Aug 18, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজধর্ম পালন করে ডুবন্ত দুই মহিলাকে বাঁচাতে সমু্দ্রে ঝাঁপ দিলেন পর্তুগালের রাষ্ট্রপতি মার্সেলো রেবোলো (Marcelo Rebelo) । সম্প্রতি এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন নেটিজেনরা।

Advertisement

পর্তুগালের সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, গত শনিবার পর্তুগালের জনপ্রিয় পর্যটন কেন্দ্র আলগার্ভ (Algarve) সমুদ্র সৈকতে গিয়েছিলেন রাষ্ট্রপতি রেবোলো। সমুদ্রের তীরে দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি। আচমকা দেখতে পান সমুদ্রে ছোট একটি বোট গিয়ে ঘুরতে গিয়ে বিপদে পড়েছেন দুই মহিলা। বোট থেকে পড়ে জলের মধ্যে হাবুডুবু খাচ্ছেন। বিষয়টি দেখে আর একমুহূর্ত দেরি করেননি ৭১ বছরের মার্সেলো। কোনওরকম প্রোটোকল না মেনেই সোজা গিয়ে সমুদ্রে ঝাঁপ দেন।

[আরও পড়ুন: আস্থা রুশ করোনা ভ্যাকসিনেই, টিকা নেবেন মেক্সিকোর প্রেসিডেন্ট]

পরে এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে রাষ্ট্রপতির ভূয়সী প্রশংসা করেন ফিলিপ মারলিয়ার নামে এক ব্যক্তি। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, পর্তুগালের রাষ্ট্রপতি সাঁতার কেটে ওই দুই মহিলার দিকে এগিয়ে যাচ্ছেন। তবে তিনি তাঁদের কাছে যাওয়ার আগেই অন্য একটি লোক জেট স্কি নিয়ে সেখানে পৌঁছে যান। তারপর ওই দুই মহিলা ও তাঁদের উলটে যাওয়া বোটটিকে ঠেলে সমুদ্রের পাড়ের দিকে নিয়ে আসেন। ওই কাজে হাত লাগান পর্তুগালের রাষ্ট্রপতিও।

[আরও পড়ুন: Huawei-এর মাধ্যমে চরবৃত্তি চিনের, নয়া নিষেধাজ্ঞা জারি ট্রাম্প প্রশাসনের]

The post এই না হলে রাষ্ট্রনায়ক! দুই ডুবন্ত মহিলাকে বাঁচালেন পর্তুগালের রাষ্ট্রপতি, ভিডিও ভাইরাল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement