shono
Advertisement

মাত্র একটি পোস্টের জন্য এত টাকা পাচ্ছেন ‘ভাইরাল’ প্রিয়া!

জনপ্রিয়তায় ইতিমধ্যেই সানি লিওন, দীপিকা পাড়ুকোনদের পিছনে ফেলেছেন ১৮ বছরের তারকা। The post মাত্র একটি পোস্টের জন্য এত টাকা পাচ্ছেন ‘ভাইরাল’ প্রিয়া! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:57 PM Mar 08, 2018Updated: 01:59 PM Sep 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক চক্ষু বুজেই সারা ভারতের মন জয় করে নিয়েছিলেন তিনি। রাতারাতি জনপ্রিয়তা শিখর ছুঁয়েছিল। এখনও সেই এক চোখের রেশ চলছে। গুগল সার্চ ইঞ্জিনে খোঁজের নিরিখে সানি লিওন, দীপিকা পাড়ুকোনকে পর্যন্ত পিছনে ফেলে দিয়েছেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কৈশর পেরিয়ে সদ্য যৌবনে পা রেখেছেন। ইতিমধ্যেই লোকের মুখে মুখে প্রেমের সংজ্ঞা হয়ে ফিরছে তাঁর নাম। ইনস্টাগ্রামে ফলোয়ার্সের সংখ্যা পাঁচ মিলিয়ন ছাড়িয়েছে। জনপ্রিয়তার নিরিখে সোশ্যাল মিডিয়ায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো তারকার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন  ভাইরাল তারকা।

Advertisement

[মৃত্যুর আগে নিজের যাবতীয় সম্পত্তি সঞ্জয় দত্তকে দিয়ে গেলেন অনুরাগী]

কিন্তু এতে তার লাভ কী হচ্ছে? লাভ যা হচ্ছে বলে শোনা যাচ্ছে, তা যদি সত্যি হয় তাহলে অনেকেরই চোখ কপালে উঠতে বাধ্য। অনেক বড় কোম্পানিই নাকি মুখিয়ে রয়েছে প্যাকেজ ডিলের জন্য। নেটদুনিয়ার সুপারস্টারের একটি পোস্টের মূল্য নাকি সর্বোচ্চ আট লক্ষ টাকা। হ্যাঁ, ঠিকই পড়ছেন আপনি। সোশ্যাল মিডিয়ায় একটি মাত্র পোস্ট দেওয়ার জন্য নাকি সর্বোচ্চ আট লক্ষ টাকা পর্যন্ত অফার করা হয়েছে ১৮ বছরের তারকা।

চলতি বছরের ভ্যালেন্টাইন’স ডে-র আগেই মুক্তি পেয়েছিল প্রিয়ার প্রথম ভিডিও। ‘ওরু আদার লাভ’ সিনেমার একটি মাত্র গান। যে ছবির নায়িকাও নন প্রিয়া। কেবল গানের একটি অংশে চোখ মেরেই রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন প্রিয়া। স্বয়ং ঋষি কাপুর পর্যন্ত আফসোস করেন কেন প্রিয়া তাঁর সময়ে ছিলেন না। সূত্রের খবর যদি সত্যি হয় তাহলে এমন জনপ্রিয়তার বেশ ভাল মূল্যই পাচ্ছেন নেটদুনিয়ার সেনসেশন।

[বন্ধু ভূমির যৌনজীবনের রহস্য ফাঁস করলেন আয়ুষ্মান]

The post মাত্র একটি পোস্টের জন্য এত টাকা পাচ্ছেন ‘ভাইরাল’ প্রিয়া! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement