shono
Advertisement

প্রিয়াঙ্কা চোপড়ার গোপন প্রেম সামনে এল এমি পুরস্কারের মঞ্চে!

তাঁদের মধ্যে মন দেওয়া-নেওয়া হয়ে গিয়েছে! The post প্রিয়াঙ্কা চোপড়ার গোপন প্রেম সামনে এল এমি পুরস্কারের মঞ্চে! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:26 PM Sep 19, 2016Updated: 01:56 PM Sep 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক চলতি বছরের জুলাইতে জানিয়েছিলেন নায়িকা, তিনি একটা সম্পর্কে রয়েছেন। অনেক দিন ধরেই! তার পর এই মাসেই দিন কয়েক আগে জানালেন, তাঁর সম্পর্কটা একটু জটিল! তাই কার প্রেমে রয়েছেন, এখনই সেটা নিয়ে কিছু জানাবেন না!

Advertisement


সম্প্রতি হলিউডে ঘটে যাওয়া এমি পুরস্কারের মঞ্চে অবশ্য প্রিয়াঙ্কা চোপড়ার সেই সম্পর্ক প্রকাশ্যে এল! অন্তত তেমনটাই মনে করছে বলিউড! বলিউডে শুরু হয়েছে জোর গুঞ্জন- তাহলে হলিউডের বিখ্যাত অভিনেতা টম হিডলস্টনের সঙ্গে প্রেম করছেন প্রিয়াঙ্কা!


গুঞ্জনের কারণ কিন্তু রয়েছে। ছবিগুলো একটু মন দিয়ে দেখুন, তাহলেই বুঝতে পারবেন! শোনা যাচ্ছে, এমি অনুষ্ঠান সঞ্চালনার সময় প্রকাশ্যেই ফ্লার্ট করেছেন হিডলস্টন আর প্রিয়াঙ্কা। বুঝিয়ে দিতে কোনও কসুর করেননি, তাঁদের মধ্যে মন দেওয়া-নেওয়া হয়ে গিয়েছে। সেই জন্যেই পরস্পরের সান্নিধ্যে এতটা স্বচ্ছন্দ ছিলেন দু’জনেই!


খবর আরও বলছে, অনুষ্ঠানের সময় প্রিয়াঙ্কার ফোনটা না কি ছিল হিডলস্টনের কাছে। আর, হিডলস্টনের ফোন ছিল নায়িকার কাছে। খুবই ঘনিষ্ঠ না হলে কেউ কারও হাতে নিজের ফোন তুলে দেয়?


এ দিকে হিডলস্টনের ক্ষেত্রে সম্পর্কের জটিলতার কথাটাও খেটে যায়! যা আমাদের জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। কিছু দিন আগেই টেলর সুইফটের সঙ্গে সম্পর্ক ভেঙেছে হিডলস্টনের। মানে, সম্পর্কের জটিলতা কেটেছে।


সেই জন্যেই এখন দু’জনকে দেখা যাচ্ছে প্রকাশ্যে। এতটাই নিবিড় হয়ে ধরা দিয়েছে তাঁদের প্রেম যে পুরস্কারপ্রাপকদেরও ভুলে গিয়েছেন সবাই! ও দেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা রামি মালেক এই প্রথম এমি পুরস্কার পেলেন, তা নিয়েও খুব একটা যে হইচই যে হল- তা কিন্তু নয়।


আপনার কী মনে হয়?

The post প্রিয়াঙ্কা চোপড়ার গোপন প্রেম সামনে এল এমি পুরস্কারের মঞ্চে! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement