shono
Advertisement

২ বছরেই মোহভঙ্গ? প্রিয় ‘সোনা’কে বিদায় প্রিয়াঙ্কা চোপড়ার, ভগ্নহৃদয়ে বড় ঘোষণা!

কী বলছেন অভিনেত্রী?
Posted: 01:16 PM Aug 17, 2023Updated: 01:16 PM Aug 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে পায়ের তলার মাটি ইতিমধ্যেই শক্ত করে ফেলেছেন। পশ্চিমী গ্ল্যামারজগতে নামডাকের পাশাপাশি এক রেস্তরাঁর মালকিনও হিসেবেও প্রসিদ্ধি লাভ করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে দেশি হেঁশেলের স্বাদ পৌঁছে দিতে এক বন্ধুর সঙ্গে যৌথ উদ্যোগে খুলে ফেলেছিলেন রেস্তরাঁ। বছর দুয়েক আগেই এই নয়া ইনিংস শুরু করেন অভিনেত্রী।

Advertisement

এবার ভগ্নহৃদয়ে প্রিয় সেই ‘সোনা’কে বিদায় জানালেন ‘দেশি গার্ল’। ২০২১ সালে নিউ ইয়র্কে মনীশ গোয়েলের সঙ্গে রেস্তরাঁর ব্যবসা শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। তবে মাত্র ২ বছরেই সেই মোহভঙ্গ! জনপ্রিয় এক আন্তর্জাতিক ম্যাগাজিনের রিপোর্ট অনুযায়ী, বর্তমানে সেই রেস্তরাঁর ব্যবসা থেকে সরে এসেছেন নায়িকা। প্রিয়াঙ্কার মুখপত্রের তরফেই এক বিবৃতি জারি করে এই খবর নিশ্চিত করা হয়েছে।

২ বছরেই বিদেশে খোলা দেশি রেস্তরাঁর পাততাড়ি কেন গোটালেন প্রিয়াঙ্কা চোপড়া? এমন প্রশ্ন ওঠা অস্বাভাবিক নয়। ওই বিবৃতিতে সাফ জানানো হয়েছে যে, “যে কোনও ব্যবসা শুরু করাই কেরিয়ারে ভীষণ গুরুত্বপূর্ণ তথা গর্বেরও। সোনার পথ চলার ক্ষেত্রে প্রিয়াঙ্কার অবদানও ঠিক সেরকমই। দেশি হেঁশেলের রান্নার গল্প ওঁর গল্প বলার মধ্যে দিয়ে একাধিকবার ফুটে উঠেছে।”

[আরও পড়ুন: ‘প্রজাপতি’ বিতর্ক অতীত, সিনেমা হিট করাতে ‘দেব-মিঠুন’ ম্যাজিকই অস্ত্র? নতুন প্ল্যান সোহমের]

প্রিয়াঙ্কার বিজনেস পার্টনার মনীশের তরফে জানানো হয়েছে, “প্রিয়াঙ্কা রেস্তরাঁর মালিকানা থেকে সরলেও ওর ছোঁয়া সোনাতে রয়েই যাবে। এই পরিবারের একজন ও। নতুন এই ইনিংসের জন্য আমরা খুবই উচ্ছ্বসিত।” কিন্তু ঠিক কী কারণে ওই রেস্তরাঁ থেকে সরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া? সেটা এখনও জানা যায়নি। বলিউডের অনেক তারকাই প্রিয়াঙ্কার মার্কিন মুলুকের রেস্তরাঁয় খেয়ে এসেছেন। 

[আরও পড়ুন: ‘একটা প্রতিষ্ঠান শুধু টার্গেট হতে পারে না’, যাদবপুরের পাশে দাঁড়িয়ে বিস্ফোরক শ্রীলেখা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement