shono
Advertisement

সিগন্যালিং বিভ্রাট, অফিস টাইমে শিয়ালদহ মেন লাইনে ব্যাহত ট্রেন চলাচল

নাকাল অফিসযাত্রীরা। The post সিগন্যালিং বিভ্রাট, অফিস টাইমে শিয়ালদহ মেন লাইনে ব্যাহত ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 11:45 AM Jan 03, 2019Updated: 11:45 AM Jan 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যানুয়াল সিগন্যালিংয়ে চলছে লোকাল ট্রেন! সকালে ব্যস্ত সময়ে রেল পরিষেবা ব্যাহত শিয়ালদহ মেন লাইনে। আপ ও ডাইন লাইনে দেরিতে চলছে ট্রেন। দুর্ভোগে পড়েছেন অফিসযাত্রীরা।

Advertisement

সকালে আত্মহত্যা চেষ্টা, আর বেলার দিকে আবার কামরার দরজাই খুলল না! বুধবার জোড়া বিভ্রাটে নাকাল হতে হয় মেট্রো যাত্রীদের। আর বৃহস্পতিবার সকাল থেকে শিয়ালদহ মেন লাইনে ব্যাহত লোকাল ট্রেন পরিষেবা। রেলের তরফে জানানো হয়েছে, বারাকপুর ও টিটাগড় স্টেশনের মাঝে অটোমেটিক সিগন্যাল ব্যবস্থা বিকল হয়ে গিয়েছে। ম্যানুয়াল সিগন্যালিংয়ের মাধ্যমে চালু রাখা হয়েছে লোকাল ট্রেন পরিষেবা। কিন্তু, পরিষেবা চালু থাকলে কী হবে! সিগন্যাল বিভ্রাটের কারণে শিয়ালদহ মেন লাইনে দেরিতে চলছে ট্রেন। সকালে টিটাগড় স্টেশনে আটকে পড়ে শান্তিপুর লোকাল। দাঁড়িয়ে পড়ে বারাকপুর লোকাল, মাতৃভূমি লোকাল-সহ আরও বেশ কয়েকটি ট্রেন। চরমে দুর্ভোগে অফিসযাত্রীরা।

[ মেট্রোয় মত্ত যুবককে নিয়ে বিড়ম্বনায় মহিলা যাত্রীরা, নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন]

তা কতক্ষণে পরিষেবা স্বাভাবিক হবে? স্পষ্ট করে কিছু জানায়নি রেল। জানানো হয়েছে, যুদ্ধকালীন তৎপরতায় সিগন্যাল মেরামতির কাজ চলছে। কাজ শেষ হলেই ফের শিয়ালদহ মেন লাইনে লোকাল ট্রেন পরিষেবা স্বাভাবিক হয়ে যাবে। আর ততক্ষণে যে যাত্রীদের ভোগান্তি পোহাতে হবে, তা বলার অপেক্ষা রাখে না।

The post সিগন্যালিং বিভ্রাট, অফিস টাইমে শিয়ালদহ মেন লাইনে ব্যাহত ট্রেন চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement