shono
Advertisement

প্রথম বিবাহবার্ষিকীতে কী পরিকল্পনা রাজ-শুভশ্রীর?

রাজের জন্য নিজের লুক বদলালেন ঘরনি, দেখুন সেই ছবি৷ The post প্রথম বিবাহবার্ষিকীতে কী পরিকল্পনা রাজ-শুভশ্রীর? appeared first on Sangbad Pratidin.
Posted: 12:09 PM May 11, 2019Updated: 12:09 PM May 11, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে বছর ঘুরল। এই তো সেদিন বাওয়ালির রাজবাড়িতে বসেছিল বিয়ের আসর। রোশনাই, সানাই, নহবৎ জমজমাট আসরে বসেছিল রাজ-শুভশ্রীর বিবাহবাসর। একবছর আগে ঠিক এইদিনেই অগ্নিকে সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়েছিলেন টলিউডের এই জুটি। তা প্রথম বিবাহবার্ষকীতে কী প্ল্যান সেলেব দম্পতির? দিনকয়েক আগেই দুবাই গিয়েছিলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন:  ব্যোমকেশের ভূমিকায় আত্মপ্রকাশ পরমের, তাল কাটল পোস্টারের ভুল বানান]

রাজ জানিয়েছেন, প্রথম বিবাহবার্ষিকীতে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে গেট টুগেদার করবেন টলিউডের এই জুটি৷ তবে, বড় কোনও অনুষ্ঠানের পরিকল্পনা নেই দম্পতির। বিয়ের পর বেশ কিছুদিন কাজ থেকে অবসর নিয়েছিলেন দম্পতি। চুটিয়ে ঘরকন্না করছিলেন রাজ-শুভশ্রী। একবছরে প্রচুর ঘুরেছেন দু’জনে। রাজের বাড়ির সব সদস্যই শুভশ্রীকে খুব ভালবাসেন। রাজের মায়ের সঙ্গেও বউমা শুভশ্রীর সম্পর্ক দারুণ। শুভশ্রীর দিদিও রাজকে ভাইয়ের মতো ভালবাসেন।

বিগত একবছরে একটি বিজ্ঞাপন এবং রিয়্যালিটি শোয়ের বিচারকের আসন ছাড়া শুভশ্রীকে দেখা যায়নি অন্য কোনও জায়গায়। তবে, সদ্য কাজে ফিরেছেন শুভশ্রী। আর বড়পর্দায় ফিরলেন স্বামী রাজের পরিচালিত ছবি ‘পরিণীতা’র হাত ধরেই। ‘পরিণীতা’তে মুখ্য ভূমিকায় রয়েছেন শুভশ্রী। স্কুলছাত্রীর চরিত্রে দেখা যাবে তাঁকে। দিনকয়েক আগেই শুটিং ফ্লোরে শুভশ্রীকে দু’পাশে বিনুনি ঝুলিয়ে এক্কেবারে স্কুলছাত্রীর বেশে স্বামীর পাশে দেখা গিয়েছিল। শুটিংয়ের ব্যস্ততার ফাঁকেই একটু কোয়ালিটি টাইম কাটাচ্ছিলেন দু’জনে।

[আরও পড়ুন:  এবার সমকামীর চরিত্রে বড়পর্দায় দেখা দেবেন আয়ুষ্মান]

যেমন চুটিয়ে সংসার করছেন এই জুটি, তেমনই চুটিয়ে শুটিংও করেছেন। ফ্লোরে দম্পতির পরিচালক-নায়িকার সম্পর্কই ছিল। ব্যক্তিগত রসায়ন যে সেখানে গুরুত্ব পায়নি, সেকথা আগেভাগেই দম্পতি জানিয়েছিলেন। দিনকয়েক আগেই দুবাই পাড়ি দিয়েছিলেন তাঁরা। চুটিয়ে মজাও করেছেন। আর তার প্রমাণ শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্ট। তবে হ্যাঁ, প্রথম বিবাহবার্ষিকীর আগেই শুভশ্রী বদলে ফেলেছেন নিজের লুক। 

The post প্রথম বিবাহবার্ষিকীতে কী পরিকল্পনা রাজ-শুভশ্রীর? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement