shono
Advertisement

দ্বিতীয়বার মা হলেন শুভশ্রী, রাজের ঘরে এল ফুটফুটে সন্তান

ছেলে হল না মেয়ে?
Posted: 04:18 PM Nov 30, 2023Updated: 08:33 PM Nov 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুন মাসে আচমকাই সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। জানিয়েছিলেন, বড় দাদা হতে চলেছে যুবান। বছর শেষেই এল খুশির খবর। বৃহস্পতিবার শুভ্রশীর কোল আলো করে এল দ্বিতীয় সন্তান। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সুস্থ রয়েছেন মা ও সন্তান। 

Advertisement

 কন্যা সন্তানের মা হয়েছেন শুভশ্রী। তাতেই খুশির জোয়ার চক্রবর্তী-গঙ্গোপাধ্যায় পরিবারে। গত জুন মাসে যুবানের উচ্ছ্বাসে ভরা একটি ছবি পোস্ট করেছিলেন রাজ ও শুভশ্রী। ক্যাপশনে লিখেছিলেন, “বড় দাদা হিসেবে যুবানের প্রমোশন হয়ে গেল।” তারকা দম্পতির এই পোস্টেই খুশির জোয়ার আসে অনুরাগী মহলে। টলিউডের তারকারাও জানান শুভেচ্ছা। এবার শুভেচ্ছার বন্যা নতুন অতিথির আগমনে।

মেয়ে হওয়ার আনন্দে এক্স হ্যান্ডেলে রাজ লিখলেন, ”আমাদের সংসারে একমুঠো আনন্দ এল। আমরা খুব খুশি। আমাদের ছোট্ট রাজকন্যাকে ভালোবাসা ও আশীর্বাদে ভরিয়ে দিন।”

[আরও পড়ুন: ‘যানজটে আটকে পাইলট! ফাজলামি হচ্ছে?’, এয়ার ইন্ডিগোর আজব দাবিতে ক্ষুব্ধ কপিল শর্মা]

 

শোনা যায়, ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিংয়ের সময় রাজ ও শুভশ্রীর সম্পর্ক গড়ে ওঠে। তার পর থেকেই একে অন্যকে চোখে হারাতেন নায়িকা-পরিচালক। ২০১৮ সালে মার্চ মাসে বাগদান সারেন রাজ-শুভশ্রী। সেই বছরের মে মাসেই বাঁধেন গাঁটছড়া। বিয়ের পরও চুটিয়ে অভিনয় করেছেন শুভশ্রী। পেয়েছেন সাফল্য।

২০২০ সালের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মারণ ভাইরাসকে হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। সারা বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। পাশাপাশি নেটিজেনদেরও বড্ড আদুরে সে। তবে এখন যুবান বড় দাদা। তাই দায়িত্বও বেশি।

[আরও পড়ুন: রিলিজের আগেই ‘টাইগার’কে টেক্কা! ‘পাঠান’, ‘জওয়ান’-এর রেকর্ড ভাঙবে ‘অ্যানিম্যাল’?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement