shono
Advertisement

কবে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’? অবশেষে রণবীরের জোরাজুরিতে জানালেন পরিচালক অয়ন

সাক্ষী অমিতাভ। দেখুন সেই ঝগড়ার ভিডিও। The post কবে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’? অবশেষে রণবীরের জোরাজুরিতে জানালেন পরিচালক অয়ন appeared first on Sangbad Pratidin.
Posted: 04:19 PM Feb 02, 2020Updated: 04:19 PM Feb 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষ জানা গেল কবে মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। প্রথমটায় কথা ছিল ২০১৯ সালের বড়দিনে মুক্তি পাবে। তবে পিছিয়ে সেটা ২০২০ সালের গ্রীষ্মকালে করা হল। ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ নিয়ে ধোঁয়াশা যেন কিছুতেই কাটতে চাইছে না! তাই এবার পরিচালক বন্ধু অয়ন মুখোপাধ্যায়কে একপ্রকার চেপেই ধরলেন রণবীর কাপুর। “কবে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’?” যেখানেই যাচ্ছেন, উঠতে-বসতে, বাড়িতে-বাইরে এই একই প্রশ্ন শুনতে হচ্ছে অভিনেতাকে। অতঃপর রণবীর অধৈর্য্য হয়ে অয়নকে জিজ্ঞেস করেই ফেললেন, ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ। সাক্ষী ছিলেন অমিতাভ বচ্চন।

Advertisement

রণবীরের কথায়, “কাপুর পরিবারের সবাই ভাবছেন আমি হয়তো অভিনয় না করে ফুটবলই খেলে বেড়াচ্ছি কিংবা মেয়েদের পিছনে ছুটছি। তাই এবার অন্তত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির একটা পাকাপাকি তারিখ দিলে ভাল হয়!” এপ্রসঙ্গে অয়নের উত্তর, “আরে একটা ভাল কিছু করতে হলে সময়ের প্রয়োজন”। যাবতীয় কথোপকথনের পর অবশেষে রণবীরের জোরাজুরিতেই অমিতাভ বচ্চনকে সঙ্গে নিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ ঘোষণা করে ফেললেন অয়ন মুখোপাধ্যায়। অমিতাভও টুইট করে জানালেন সেই কথা।

[আরও পড়ুন: মফস্বলের মুসলিম মেয়ের ভূমিকায় পার্নো, ‘আসমানি ভোর’-এ ধরা দিলেন ভিন্ন অবতারে ]

অয়ন মুখোপাধ্যায়ের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে দর্শকদের আগ্রহ ক্রমশ বেড়েই চলেছে। কারণটা রণবীর-আলিয়ার অনস্ক্রিন কেমিস্ট্রি। একদিকে এই ছবি নিয়ে দর্শকদের আগ্রহ যখন তুঙ্গে তখন বাদ সাধলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। এবার দর্শকদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে রণবীর কাপুর আর আলিয়া ভাটের অনস্ক্রিন রোম্যান্স দেখার জন্য। কারণ, পিছিয়ে গেল ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি। চলতি বছরই ডিসেম্বরের ৪ তারিখ মুক্তি পাচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’। 

শুটিং শেষ হওয়ার পরও কেন এত সময় লাগছে মুক্তির জন্য? অয়ন কিন্তু কারণ হিসেবে দর্শিয়েছেন ছবির পোস্ট প্রোডাকশনের কাজকে। তাঁর বক্তব্য, ২০১১ সালে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবি তৈরির সময়েই ‘ব্রহ্মাস্ত্র’-র কথা ভেবেছিলেন তিনি। পরে, তাঁর মনে হয়েছে ভিস্যুয়াল এফেক্টস টিমের আরও সময়ের প্রয়োজন। কারণ, এই ছবির কাহিনি কল্পবিজ্ঞান ভিত্তিক। এক অলৌকিক রোম্যান্টিক রূপকথার গল্প। তাই ভিস্যুয়াল এফেক্টসের দিকটা নজর দেওয়া বিশেষভাবে জরুরি। অন্যদিকে, আবার অনেকেই মনে করছেন, এটা ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’-এর প্রভাব। কারণ, হলিউডি এই ছবিও কল্পবিজ্ঞান ভিত্তিক। আর তার ভিস্যুয়াল এফেক্টসের কাজ দেখেই নাকি পরিচালক অয়ন এবং প্রযোজক করণ সিদ্ধান্ত নিয়েছেন ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি পিছনোর।

[আরও পড়ুন: ভালবাসা না ধন্দ! ‘লাভ আজ কাল পরশু’র ট্রেলারে রহস্যের গন্ধ ]

The post কবে মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’? অবশেষে রণবীরের জোরাজুরিতে জানালেন পরিচালক অয়ন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement