shono
Advertisement

নভেম্বরেই বাজছে সানাই, বিয়ের দিনক্ষণও পাকা রণবীর-দীপিকার!

এবারে তারিখ কি সঠিক? The post নভেম্বরেই বাজছে সানাই, বিয়ের দিনক্ষণও পাকা রণবীর-দীপিকার! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:57 PM Jun 21, 2018Updated: 06:27 PM Jun 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রটনা রটেই চলেছে। কিন্তু আদতে ঘটনাটি যে কবে ঘটতে চলেছে, তা খুব কম মানুষই জানেন। তবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। নেই অনুমানের খামতি। তবে এবারে দাবিটি করেছে ‘ফিল্মফেয়ার’। বিনোদুনিয়ার এই ম্যাগাজিনের দাবি, নভেম্বর মাসের ১০ তারিখেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বাজিরাও মস্তানি।

Advertisement

[‘সহজকে চাই না’, প্রিয়াঙ্কাকে সাফ জানিয়েছিলেন রাহুল]

‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর থেকেই দুই তারকার বিয়ে নিয়ে সরগরম বলিউড। নিজেদের সম্পর্কের কথা প্রত্যক্ষভাবে কোনওদিন খোলসা করেননি দীপিকা-রণবীর। তবে প্রকাশ্যে হাত ধরে হাঁটতেও দ্বিধা বোধ করেননি। আপত্তি করেননি পাপারাজ্জির ক্যামেরার সামনে পোজ দিতে। কিছুদিন আগে আবার সমুদ্র সৈকতে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন রণবীর। ইনস্টাগ্রামে সে ছবিতে দীপিকা লেখেন ‘Mine!!!’। নায়িকার এ প্রতিক্রিয়ায় শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। কমেডিয়ান মল্লিকা দুয়া পর্যন্ত রণবীরকে ‘জিজু’ বলে সম্বোধন করেন।

ক’দিন আগেই আবার দীপিকাকে মায়ের সঙ্গে এক জুয়েলারি শপে যেতে দেখা গিয়েছিল। শোনা গিয়েছিল, সিং-পাড়ুকোন পরিবারের বিয়ের শপিং শুরু হয়ে গিয়েছে। রণবীর সদ্য ‘গাল্লি বয়’-এর শুটিং শেষ করেছেন। এখন ‘সিম্বা’-র শুটিং নিয়ে ব্যস্ত। তা শেষ হতে হতে নভেম্বর হয়ে যাবে। এদিকে বিশাল ভরদ্বাজকে শুটিংয়ের ডেট দিয়ে ফেলেছিলেন দীপিকা। কিন্তু ইরফান খানের অসুস্থতার জন্য সে ছবির শুটিং অনির্দিষ্টকালের জন্য স্থগিত। তাই নায়িকার হাতেও বেশ কিছুটা সময় রয়েছে। সূত্রের খবর উল্লেখ করে ‘ফিল্মফেয়ার’-এর দাবি, নায়ক-নায়িকা দু’জনেই নভেম্বরে ফ্রি থাকবেন। তাই নভেম্বর মাসের ১০ তারিখই বিয়ের দিন ধার্য হয়েছে। বিয়ের জন্য নাকি উদয়পুরের রাজপ্রাসাদ বুক করতে চেয়েছিলেন দীপিকা-রণবীর। কিন্তু তা সম্ভব হয়নি। তাই ইটালি কিংবা বেঙ্গালুরুতে বিয়েটা সেরে ফেলতে পারেন বলিউডের বাজিরাও-মস্তানি। আবার বিরুষ্কার মতো ডেস্টিনেশন ওয়েডিং সেরে মুম্বইতে রিসেপশনও করতে পারেন।

[বাস্তবের ব্যতিক্রমী আখ্যান ‘পিউপা’, প্রকাশ্যে থিয়েট্রিক্যাল ট্রেলার]

The post নভেম্বরেই বাজছে সানাই, বিয়ের দিনক্ষণও পাকা রণবীর-দীপিকার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement