shono
Advertisement

এই বয়সেও রণবীরকে মাত দিলেন আমির, জানেন কোন বিষয়ে?

অগ্রজের কাছে কীসে হারলেন রণবীর? The post এই বয়সেও রণবীরকে মাত দিলেন আমির, জানেন কোন বিষয়ে? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:48 PM Feb 12, 2018Updated: 06:03 PM Feb 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র বত্রিশেই ভেঙে দিয়েছেন শাহরুখ, সলমন, আমির এবং অক্ষয়দের রেকর্ড। শুনতে অবাক লাগলেও, এটাই সত্যি! ভাবছেন কীভাবে রণবীর সিং এমন কিংবদন্তিদের রেকর্ড ভাঙলেন? মাত্র ৩২ বছর বয়সে তাঁর নতুন ছবি ‘পদ্মাবত’ পৌঁছে গিয়েছে ২০০ কোটির ক্লাবে। অর্থাৎ, শাহরুখ, সলমন, আমির কিংবা অক্ষয়ের একাধিক সিনেমা ২০০ কোটির ক্লাবে থাকলেও, তাঁরা কেউই এত কম বয়সে ওই নির্দিষ্ট অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। আর সেই কারণেই বলিউডের খানদের পিছনে ফেলে ‘পদ্মাবত’ দিয়ে এক নতুন রেকর্ড তৈরি করে ফেলেছেন রণবীর সিং। আর এর পাশাপাশি এই বয়সেই একের পর এক কমার্শিয়াল ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসডর হয়ে যে টাকা তিনি উপার্জন করেছেন তাও বেশ ঈর্ষণীয়। কিন্তু এবার জনপ্রিয়তার দৌড়ে রণবীরকে পিছনে ফেলে দিয়েছেন আমির খান। যার ফলে, একটি নামী মোবাইল ব্র্যান্ড তাঁদের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে রণবীরকে সরিয়ে আনতে চলেছেন আমির খানকে।

Advertisement

যুবকরা শুনছেন? চাহনিতে মজিয়ে আপনাদের এটাই বলছেন প্রিয়া ]

হ্যাঁ এখন এই খবরই উড়ে বেড়াচ্ছে বলি দুনিয়ার আনাচে কানাচে। শোনা গেছে, বেশ কিছুদিন আগেই চিনে মুক্তি পেয়েছিল আমির খানের ছবি ‘দঙ্গল’। আর তারপরই এই ছবি নিয়ে হইচই পড়ে যায় সেখানে। ফলে চিনের বক্স অফিসে আশাতীত ব্যবসা করেছিল আমিরের ‘দঙ্গল’। এরপরই চিনের একটি বিখ্যাত মোবাইল নির্মাণকারী সংস্থা তাঁদের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসেবে রণবীর সিংয়ের বদলে আমির খানকে আনার সিদ্ধান্ত নেয়।

[ভ্যালেনটাইনস ডে-তে প্রিয়জনদের কী উপহার দিতে বললেন তাপসি পান্নু?]

অন্যান্য সুপারস্টারের মতোই রণবীরেরও কয়েক লক্ষ অনুরাগী রয়েছে। যারা শুধুমাত্র রণবীরকে দেখেই এতদিন ওই ফোন কিনতেন। এবারে তাঁকে বদলে দেওয়া হলে সেইসব অনুরাগীদের মধ্যে ওই ফোনের চাহিদা কমে যাওয়ারও সম্ভাবনা থাকে। এ ব্যাপারে কর্তৃপক্ষর কাছে জানতে চাওয়া হলে তাঁরা বলেন, ‘আমির খান, রণবীরের অনেক আগে থেকেই দর্শকদের মধ্যে জনপ্রিয়। তাই রণবীর আমাদের ব্র্যান্ডের প্রতি সাধারণ মানুষের যে বিশ্বাসযোগ্যতা তৈরি করতে পেরেছিলেন, তাঁর চেয়ে আমাদের ব্র্যান্ড অনেক বেশি বিশ্বাসযোগ্য হয়ে উঠবে যদি তা আমির খানের মতো সুপারস্টার প্রোমোট করেন।’

যদিও সূত্রের খবর, অনুরাগীদের কথা ভেবেই ওই মোবাইল নির্মাণকারী সংস্থা এখনই সম্পূর্ণভাবে রণবীরকে সরিয়ে দেবেন না। বরং তাঁদের আগামী বিজ্ঞাপনে হয়তো রণবীর এবং আমিরকে এক সঙ্গেই দেখা যেতে পারে।

[৪৫-এও ফিট, শাড়ি পরে পুশ আপস দিয়ে নজর কাড়লেন মন্দিরা]

 

The post এই বয়সেও রণবীরকে মাত দিলেন আমির, জানেন কোন বিষয়ে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement