shono
Advertisement

খোদ রতন টাটার নামে বিনিয়োগের টোপ! কীভাবে লোক ঠকাচ্ছে জালিয়াতরা?

আমজনতাকে নিজেই সতর্ক করলেন বর্ষীয়ান শিল্পপতি।
Posted: 10:53 AM Dec 07, 2023Updated: 10:53 AM Dec 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার রতন টাটার (Ratan Tata) নাম করে আর্থিক জালিয়াতি সোশাল মিডিয়ায়। আমজনতাকে নিজেই সতর্ক করলেন বর্ষীয়ান শিল্পপতি। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে জানিয়েছেন কোথায়, কীভাবে তাঁর নাম করে জালিয়াতি করা হচ্ছে।

Advertisement

বুধবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন টাটা গোষ্ঠীর প্রাক্তন চেয়ারম্যান রতন টাটা। যেখানে বলা হয়েছে, তাঁর ভুয়ো সাক্ষাৎকার ব্যবহার করে মানুষের বিশ্বাস অর্জনের চেষ্টা চলছে। রতন টাটার পরামর্শ অনুযায়ী নাকি বিনিয়োগ করলে ১০০ শতাংশ লাভ পাওয়া সম্ভব। মানুষকে ঠকাতে ব্যবহার করা হচ্ছে ভুয়ো সাক্ষাৎকারও।

[আরও পড়ুন: তৃণমূলের নবীন-প্রবীণ তত্ত্ব নিয়ে মুখ খুললেন ফিরহাদ, কী বলছেন মন্ত্রী?]

এমনই এক ভুয়ো সাক্ষাৎকারের নমুনা সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন রতন টাটা। যেখানে সোনা আগরওয়াল নামে এক তরুণী নিজেকে রতন টাটার ম্যানেজার হিসেবে দাবি করেছেন। ভিডিওতে দেখানো হয়েছে রতন টাটা নিজে নাকি বিনিয়োগের পরামর্শ দিচ্ছেন। আর সেই পরামর্শে কতজন উপকৃত হয়েছেন, তাদের সাক্ষাৎকারও নাকি তুলে ধরা হয়েছে পোস্টে। বলা হয়েছে, রতন টাটার পরামর্শ মেনে বিনিয়োগ করলে ১০০ শতাংশ রিটার্ন পাওয়া সম্ভব। তাও আবার কোনওরকম ঝুঁকি ছাড়াই। কিন্তু সোনা আগরওয়াল নামে ওই তরণীর পোস্ট সম্পূর্ণ ভুয়ো বলে দাবি করেছেন রতন টাটা। পাশাপাশি মানুষকে সতর্কও থাকতে বলেছেন তিনি।

[আরও পড়ুন: বিজেপির দাবি মানলেন স্পিকার! বিধানসভায় ভোট দিতে পারলেন না রাজ্যের ৭ মন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement