shono
Advertisement

‘মেদবহুল শরীরের জন্য বহু কুকথা শুনেছি!’বলিউডে বডি শেমিং নিয়ে মুখ খুললেন রবিনা ট্যান্ডন

আর কী বললেন রবিনা?
Posted: 12:28 PM Feb 07, 2023Updated: 12:28 PM Feb 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ের দশকে সিনেপর্দায় এলে আগুন জ্বালিয়ে দিতেন রবিনা ট্যান্ডন। হ্যাঁ, তাঁর রূপে জাদু ছিল এমনই। মোহরা ছবির সেই বৃষ্টিভেজা গান ‘টিপ টিপ বরসা পানি’কে আজ পর্যন্ত টেক্কা দিতে পারেনি কেউই। সেই রবিনা ট্যান্ডনকেও বডি শেমিংয়ের মুখে পড়তে হয়েছিল! সম্প্রতি এক সাক্ষাৎকারে এরকমই কিছু ঘটনার কথা বললেন অভিনেত্রী।

Advertisement

রবিনার কথায়, নয়ের দশকে গসিপ ম্যাগাজিন খুবই অপমানজনক ছিল। যেভাবে নায়িকাদের নিয়ে গুঞ্জন করা হত, তাতে নায়িকারা মানসিক দিক থেকে দুর্বল হয়ে পড়ত। যাঁরা এখন মহিলাদের সম্মানের কথা বলেন, সেই সময় তাঁরাই মেয়েদের নিয়ে এমন মন্তব্য করত, যা কিনা মেনে নেওয়া যায় না।

রবিনা জানিয়েছেন, আমাকে তো নানা নামে ডাকা হত। কেউ আমাকে মিস খোলো, কেউ আমাকে থান্ডার থাই বলে ডাকত। মেদযুক্ত চেহারার জন্য অনেক কটাক্ষ সহ্য করতে হয়েছে। কিন্তু এখন আর এসবকে পাত্তা দিই না। তখন খারাপ লাগত। এখন আর খারাপ লাগে না।

[আরও পড়ুন: রাতভর নাচ-গান, গায়ে হলুদে বিশেষ চমক, কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে নিয়ে হইচই বলিউডে]

রবিনার কথায়, শুধু ম্যাগাজিনে নয়। অনেক নায়কের মুখেও নানারকম আজে বাজে মন্তব্য শুনতে হয়েছে। কিন্তু তখন কোনও প্রতিবাদ করিনি। এখন তো এসবকে কানেই নিই না।

উল্লেখ্য, ১৯৯১ সালে ‘পাত্থর কে ফুল’ সিনেমার মাধ্যমে বলিউডে রবিনার সফর শুরু হয়। সুপারহিট সেই ছবিতে সলমন খানের নায়িকা ছিলেন তিনি। তারপর অক্ষয় কুমার, অজয় দেবগন, সানি দেওল, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টির সঙ্গে জুটি বেঁধে বহু ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করেছেন। কিছুদিন আগে ‘আরণ্যক’ সিরিজ ও ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এখন সঞ্জয় দত্তর সঙ্গে ‘ঘুড়চড়ি’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি।  

[আরও পড়ুন: ভারতের মানচিত্রের উপর দিয়ে হাঁটছেন ‘দেশভক্ত’ অক্ষয়! নেটদুনিয়ার রোষানলে অভিনেতা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement