shono
Advertisement

সম্প্রীতির ভারত, দুঃসময়ে রবিনা টন্ডনের পাশে অটোচালক ‘আরশাদ চাচা’

ভিডিও শেয়ার করে সম্প্রীতির বার্তা দিলেন অভিনেত্রী। The post সম্প্রীতির ভারত, দুঃসময়ে রবিনা টন্ডনের পাশে অটোচালক ‘আরশাদ চাচা’ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:25 AM Mar 03, 2020Updated: 11:25 AM Mar 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধ্বজাধারী রাজনীতির শিকারে যেখানে দেশে হিন্দু-মুসলিম সম্প্রীতি বিঘ্নিত, দাবানলের মতো সমাজের সুস্থ চিন্তাভাবনাকে গ্রাস করছে বিভাজননীতি, সেখানে বলিউড অভিনেত্রী রবিনা টন্ডনের দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ‘আরশাদ চাচা’। সিনেমার গল্প নয়, বরং বাস্তব ঘটনা। রবিনা নিজে সেই ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন ‘আরশাদ’ নামক মুম্বইয়ের সেই প্রবীণ অটোচালককে। মু্ম্বইয়ের ‘আরশাদ চাচা’ হোক কিংবা দিল্লির মহিন্দর, এই মানুষগুলোই বোধহয় বারবার প্রমাণ করে যে ধর্মনিরপেক্ষ দেশের হৃদয় এখনও স্তব্ধ হয়নি, শ্বাস-প্রশ্বাস নিচ্ছে।

Advertisement

বর্তমানে উত্তর-পূর্ব দিল্লিতে হিংসার কবলে পড়া জাফরাবাদ, মৌজপুর, ভজনপুরা-সহ একাধিক এলাকায় যেভাবে হিংসার ছবি উঠে আসতে শুরু করেছে, ঠিক তখনই রবিনা টন্ডন এবং আরশাদ চাচার এই ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। প্রসঙ্গত দিন কয়েক আগে, দিল্লির হিংসা নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছিল রবিনাকে। আওয়াজ তুলেছিলেন হানাহানি বন্ধ করার প্রতিবাদে। এই ভিডিও শেয়ার করে এবার বোধহয় হিন্দু-মুসলিম সম্প্রীতিরই সেই বার্তা ছড়িয়ে দিতে চেয়েছেন রবিনা।  

[আরও পড়ুন: ‘তারিখ পে তারিখ’, নির্ভয়ার দোষীদের শাস্তি পিছিয়ে যাওয়ায় ক্ষিপ্ত ঋষি কাপুর ]

আরশাদ বান্দ্রার বাসিন্দা। পেশায় অটোচালক। সম্প্রতি, এক পারিবারিক অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল রবিনার। কিন্তু বাড়িতে কোনও গাড়ি ছিল না সেসময়ে। সঙ্গে মেয়ে রাসাও ছিলেন। কিন্তু কিছুতেই গাড়ির বন্দোবস্ত না হওয়ায় অতঃপর সেজেগুজে বিপাকেই পড়েছিলেন রবিনা। উপায় না দেখে, তারপরই তড়িঘড়ি মুম্বইয়ের রাস্তায় বেরিয়ে পড়েন মেয়েকে নিয়ে। অটোও পাচ্ছিলেন না। এদিকে দেরিও হয়ে যাচ্ছে। হঠাৎই রবিনাকে দেখে আরশাদ তাঁর অটো নিয়ে দাঁড়ালেন। আর শুধু তাই নয়, নির্ধারিত সময়ে পৌঁছেও দিলেন গন্তব্যে।

‘আরশাদ চাচা’র নম্র ব্যবহারে মুগ্ধ বলিউড অভিনেত্রী। তাই রাস্তায় পথচলতি খানিক গল্পও হয় তাঁর সঙ্গে। গল্পের মাঝে রবিনা এও জানতে পারেন যে আরশাদ কমপক্ষে তাঁর ১৫ থেকে ১৬টি ছবি দেখেছেন। যেসব ছবিতে রবিনার নায়ক ছিলেন শাহরুখ, সঞ্জয় দত্তের মতো অভিনেতারা। ভিডিও শেয়ার করে মুম্বই অটোচালকদের প্রশংসা করার পাশাপাশি রবিনা সম্প্রীতির বার্তাও দিয়েছেন।

[আরও পড়ুন: ‘কাগজ দেখাব না’, বিজেপি ত্যাগের পর হুংকার অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়ের]

The post সম্প্রীতির ভারত, দুঃসময়ে রবিনা টন্ডনের পাশে অটোচালক ‘আরশাদ চাচা’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement