shono
Advertisement

জওয়ানের মুণ্ডচ্ছেদের ‘প্রতিবাদ’, রাস্তায় আঁকা পাক পতাকায় পা যুবকদের

দুই ভারতীয় জওয়ানের মুণ্ডচ্ছেদের 'বদলা'। The post জওয়ানের মুণ্ডচ্ছেদের ‘প্রতিবাদ’, রাস্তায় আঁকা পাক পতাকায় পা যুবকদের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:31 PM May 04, 2017Updated: 01:25 PM May 04, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুদ্ধক্ষেত্রের নিয়ম ভেঙে দুই জওয়ানের মুণ্ডচ্ছেদ করেছে পাক সেনা। তার ‘বদলা’ নিতে গুজরাটের আনন্দে রাস্তার উপরে পাকিস্তানের পতাকা এঁকে তার উপর দাঁড়িয়ে প্রতিবাদ জানালেন একদল যুবক। এমন ‘ উগ্র দেশভক্তি’ দেখানোর অভিযোগে কয়েকজন যুবকের বিরুদ্ধে অবশ্য স্বতঃপ্রণোদিত হয়ে মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতের মাটিতে পাক পতাকা আঁকা ও সরকারি সম্পত্তি ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে বিক্ষোভকারীদের বিরুদ্ধে।

Advertisement

[অগ্নি-২ ব্যালিস্টিক মিসাইলের সফল উৎক্ষেপণ করল ভারত]

যদিও অভিযুক্ত যুবকদের এই কাজকে সমর্থন জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া প্রতিক্রিয়ায় তাঁরা জানিয়েছেন, নিয়ন্ত্রণরেখা পেরিয়ে ভারতে ঢুকে দুই জওয়ানের মাথা কেটে নিয়ে যাওয়া চূড়ান্ত কাপুরুষোচিত কাজ। যুদ্ধক্ষেত্রের নিয়ম মানেনি ইসলামাবাদ। কেন্দ্রীয় সরকারও কিছু করছে না। তাই স্থানীয় যুবকরা প্রতিবাদ দেখাতেই পাক পতাকা এঁকে সেটি পা দিয়ে মাড়িয়েছেন।

[জঙ্গিদের খোঁজে শোপিয়ানে ব্যাপক তল্লাশি অভিযান শুরু সেনার]

পাকিস্তানের বর্ডার অ্যাকশন টিমের হামলায় শহিদ হন সেনাবাহিনীর নায়েব সুবেদার পরমজিত্‍ সিং ও বিএসএফ-এর এক হেড কনস্টেবল প্রেম সাগর৷ গুরুতর জখম হয়েছেন রাজেন্দ্র সিং নামে এক জওয়ানও৷ সেনাবাহিনীর নর্দার্ন কম্যান্ড হামলার নিন্দা করে পাল্টা হুমকি দেয়, পাকিস্তানের এই ‘জঘন্য’ কাজের উপযুক্ত জবাব দেবে ভারত৷ পাক হামলার কড়া নিন্দা করেছেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলি৷ বলেছেন,“দেশের সেনাবাহিনীর উপর ভরসা রাখুন।” যদিও পাকিস্তানের তরফে জানানো হয়েছে, তারা কোনও সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে হামলা চালায়নি৷

The post জওয়ানের মুণ্ডচ্ছেদের ‘প্রতিবাদ’, রাস্তায় আঁকা পাক পতাকায় পা যুবকদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement