shono
Advertisement

সুশান্ত কাণ্ডে জামিন পেয়ে জেলে নেচেছিলেন রিয়া চক্রবর্তী! তথ্য ফাঁস করলেন আইনজীবী

প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া।
Posted: 01:40 PM Oct 19, 2022Updated: 01:40 PM Oct 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সারা দেশ চমকে গিয়েছিল সেই খবরে। এই ঘটনার কিছুদিন পরেই মাদক যোগের অভিযোগে তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রায় এক মাস থেকে থাকার পর নাকি জামিনের খবর পেয়ে নেচেছিলেন রিয়া। এতদিনে সেই তথ্য ফাঁস করলেন আইনজীবী সুধা ভরদ্বাজ। 

Advertisement

২০২০ সালে যখন সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তারপর থেকেই রিয়ার জীবনে ঝড় বয়ে যায়। সে বছরের ৮ সেপ্টেম্বর মাদক যোগের অভিযোগে রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি। তারপর থেকে রিয়ার ঠিকানা ছিল বাইকুল্লা জেল। ৬ অক্টোবর মুম্বইয়ের সেশন কোর্ট রিয়ার জেল হেফাজতের মেয়াদ বাড়িয়েছিল। কিন্তু তার পরের দিনই বম্বে হাই কোর্ট রিয়াকে জামিন দেয়। 

[আরও পড়ুন: ‘নো চাপ’! নাতির সঙ্গে জুটি বেঁধে ‘হামি ২’-র গানে বিন্দাস নাচ মদন মিত্রর, দেখুন ভিডিও]

এক সংবাদমাধ্যমকে সমাজকর্মী তথা আইনজীবী সুধা ভরদ্বাজ জানিয়েছেন, রিয়া খুবই শক্ত মনের মানুষ। তাঁর কথা অনুযায়ী, জেলে অভিনেত্রীকে আলাদা গারদে রাখা হয়েছিল। ফলে বেশি টেলিভিশন দেখার সুযোগ তিনি পাননি। তাই নিজের নামে সম্প্রচারিত হওয়া নেতিবাচক খবর সে সময় খুব একটা রিয়াকে দেখতে হয়। তা দেখলে হয়তো রিয়া আরও ভেঙে পড়তেন বলেই জানান আইনজীবী। 

জেলে শেষ দিনটি কীভাবে কাটিয়েছিলেন রিয়া? সেকথা প্রসঙ্গে কথা বলতে গিয়ে সুধা ভরদ্বাজ জানান, জামিনের খবর পেয়ে খুশি হয়েছিলেন রিয়া। জেলের বাকি কয়েদিদের সঙ্গে তাঁর সদ্ভাব ছিল। কয়েদিরাই রিয়াকে নাচার অনুরোধ জানান। তাঁদের সেই অনুরোধ রেখেই নেচে ওঠেন রিয়া। জেলে কাজের সুবাদে কিছু অর্থ আয় করেছিলেন রিয়া, তা দিয়ে জেলের সবাইকে মিষ্টিও খাওয়ান। যে সমস্ত কয়েদিরা সুযোগ পেয়েছিলেন প্রত্যেকে রিয়াকে হাসিমুখে বিদায় জানিয়েছিলেন। 

[আরও পড়ুন: অমিতাভের বদলে ‘উঁচাই’ ছবির নায়ক হতে চেয়েছিলেন সলমন, কেন রাজি হননি পরিচালক?]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement