shono
Advertisement

মার্কিন গায়িকা বিয়ন্সের সঙ্গে ফুলদানির তুলনা, ফের টুইট বিতর্কে ঋষি

জানেন, কী টুইট করেছেন এই বর্ষীয়ান অভিনেতা? The post মার্কিন গায়িকা বিয়ন্সের সঙ্গে ফুলদানির তুলনা, ফের টুইট বিতর্কে ঋষি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:30 PM Nov 23, 2017Updated: 08:00 AM Nov 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের টুইট বিতর্কে অভিনেতা ঋষি কাপূর। এবার মার্কিন গায়িকা বিয়ন্সের সঙ্গে ফুলদানির তুলনা টানলেন এই বর্ষীয়ান অভিনেতা! ঋষি কাপূরের টুইটটি পছন্দ হয়নি মুম্বইয়ের এক রেডিও জকি সুচরিতা ত্যাগীর। পালটা টুইট করে সেকথা জানিয়েওছিলেন তিনি। এরপর ওই রেডিও জকিকে সরাসরি বার্তা পাঠান ঋষি। সেই বার্তাটি আবার প্রকাশও করে দিয়েছেন সুচরিতা। সবমিলিয়ে ফের সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রের বলিউডের এই প্রবীণ অভিনেতা।

Advertisement

[ইসলামাবাদের হাতে পাক অধিকৃত কাশ্মীর তুলে দেওয়ার আরজি ঋষি কাপুরের]

একসময়ে অভিনেতা হিসেবে বলিউডে বেশ নামডাক ছিল ঋষি কাপূরের। নয়ের দশক পর্যন্ত চুটিয়ে অভিনয় করেছেন তিনি। কিন্তু, দীর্ঘদিন বড়পর্দায় আর দেখা যায় না ষাটোর্ধ্ব এই অভিনেতাকে। কিন্তু, তাতে কী! সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিতর্কিত ও অশ্লীল পোস্ট করে প্রচারের কৌশল ভালই রপ্ত করেছেন রাজ কাপুরের ছোট ছেলে। দিন কয়েক আগেই হলিউডের মডেল-অভিনেতা কিম কারদাশিয়ানের আলু-পেঁয়াজের বস্তার তুলনা টেনে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। আর এবার ঋষির নিশানায় মার্কিন গায়িকা বিয়ন্সে। সোমবার ওই মার্কিন গায়িকা ও একটি ফুলদানি ছবি দিয়ে একটি টুইট করেন ঋষি কাপূর। নিচে ক্যাপশন, ‘ ফুল খিলতে হ্যায় গুলশন, গুলশন’। টুইটি নজর এড়ায়নি নেটিজেনদের। মার্কিন গায়িকাকে নিয়ে এইধরনের রসিকতা পছন্দ হয়নি অনেকেরই। তাঁদেরই একজন মুম্বইয়ে বাসিন্দা, পেশায় রেডিও জকি সুরচিতা ত্যাগী। কিন্তু, সেকথা জানাতে কার্যত তেলেবেগুনে জ্বলে ওঠেন অভিনেতা। সুচরিতা সরাসরি বার্তাও পাঠান। ঋষি কাপূরের বার্তাটি আবার সোশ্যাল মিডিযায় প্রকাশও করে দেন ওই রেডিও জকি।

 

 

 

[সোশ্যাল মিডিয়ায় মহিলাকে অশালীন মন্তব্য, ফের বিতর্কে ঋষি]

The post মার্কিন গায়িকা বিয়ন্সের সঙ্গে ফুলদানির তুলনা, ফের টুইট বিতর্কে ঋষি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement