shono
Advertisement

Dilip Ghosh: ‘ভিখারি হয়ে গিয়েছি আমরা’, রাজ্য সরকারকে বিঁধতে গিয়ে বিতর্কে দিলীপ

দিলীপ ঘোষকে কটাক্ষ করেছে রাজ্যের শাসকদল।
Posted: 04:18 PM Dec 24, 2022Updated: 05:45 PM Dec 24, 2022

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: রাজ্যের শাসকদলকে বিঁধতে গিয়ে বিতর্কে দিলীপ ঘোষ। রাজ্যবাসীকে ‘ভিখারি’ বলে কটাক্ষ তাঁর। এই মন্তব্যের জেরে বিজেপি সর্বভারতীয় সহ সভাপতির তীব্র সমালোচনায় সরব রাজ্যের শাসকদল।

Advertisement

শনিবার দুর্গাপুরে দলীয় অনুষ্ঠানে যোগ দেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সরকারি প্রকল্প নিয়ে রাজ্য সরকারকে খোঁচা দিতে গিয়ে তিনি বলেন, “এরা প্রত্যেকটা চোর। কিন্তু আপনাকে রেশন থেকে চাল দিয়েছে। কাপড় দিয়েছে। কোথাও কিছু টাকা দিয়েছে। দিদিমণি মাসে ৫০০ টাকা করে দিচ্ছেন। তার জন্য লোকে ভোট দিচ্ছেন। আর ৫ বছর ধরে তারা লুটছে। লক্ষ্মীর ভাণ্ডারে সারাদিন মহিলারা রোদ্দুরের মধ্যে বাচ্চা কোলে নিয়ে লাইনে দাঁড়িয়ে রয়েছে। কি না মাসে ৫০০ টাকা পাব। এত ভিখারি হয়ে গিয়েছি আমরা। কারণ কি কিছুই পাই না। যা পাই তাই ভাল। ৫০০ টাকা হলেও ঠিক আছে।”

[আরও পড়ুন: ‘নতুন বছর ভাল যাক, মানুষের উপকার হোক’, জেল থেকে নববর্ষের শুভেচ্ছা অনুব্রতর]

দিলীপ ঘোষের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই বিতর্ক মাথাচাড়া দিয়েছে। রাজ্য সরকারকে কটাক্ষ করতে গিয়ে তিনি রাজ্যবাসীকেই অপমান করেছেন বলে মত তৃণমূলের। রাজ্যের শাসকদলের তরফে প্রশ্ন তোলা হয়েছে, আর কতবার বিজেপি নেতারা বাংলার মানুষকে অপমান করবেন?

দিলীপ ঘোষের মন্তব্য অত্যন্ত লজ্জাজনক বলে টুইটে উল্লেখ করেছেন শশী পাঁজা।

রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ ‘লক্ষ্মীর ভাণ্ডার’ প্রকল্প নিয়ে খোঁচা দিচ্ছেন। অথচ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার আগে দাবি করেছিলেন, ক্ষমতায় আসলে ‘লক্ষ্মীর ভাণ্ডারে’ পাঁচশোর বদলে দু’হাজার টাকা করে দেওয়া হবে। দুই নেতার দু’রকম মন্তব্য বঙ্গ বিজেপির ফাটল আরও স্পষ্ট হল বলেও মনে করছেন অনেকেই।

[আরও পড়ুন: বিক্ষোভের মাঝে রাজ্যপালের সঙ্গে দেখা, ছাত্রভোট নিয়ে যাদবপুরের পড়ুয়াদের দাবিতে মিলল আশ্বাস?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার