shono
Advertisement

Oscars 2023: ভারতীয় পোশাকেই অস্কারের রেড কার্পেটে হাঁটবেন জুনিয়র NTR, থাকছে বিশেষ সারপ্রাইজ

অস্কারের অনুষ্ঠানে যোগ দিতে মুখিয়ে রয়েছেন অভিনেতা।
Posted: 08:34 PM Mar 12, 2023Updated: 11:43 AM Mar 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর মাত্র কিছু সময়ের অপেক্ষা। তারপরই শুরু হয়ে যাবে ৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অর্থাৎ অস্কার (Oscar 2023)। এবার ভারতের সবচেয়ে বেশি প্রত্যাশা ‘RRR’ সিনেমা আর ‘নাতু নাতু’ গান নিয়ে। পরিচালক রাজামৌলির পাশাপাশি দুই নায়ক রামচরণ ও জুনিয়র এনটিআরও জোর প্রচার করেছেন মার্কিন মুলুকে। দিয়েছেন সাক্ষাৎকার। কীভাবে রেড কার্পেটে হাঁটবেন, অস্কারের ঠিক আগে সেকথা জানালেন জুনিয়র এনটিআর।

Advertisement

এক সাক্ষাৎকারে ছবি নিয়ে কথা বলতে গিয়ে জুনিয়র এনটিআর জানান, ‘RRR’ সিনেমা বা দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতা হিসেবে নয়, রেড কার্পেটে তিনি হাঁটবেন ভারতবর্ষের নাগরিক হিসেবে। অস্কারের রেড কার্পেটে ভারতীয় পোশাকই পরবেন বলে জানান দক্ষিণী তারকা। আর সেখানেও থাকবে একটি সারপ্রাইজ। “গোটা দেশকে বুকের ভিতরে নিয়ে ভারতীয় হিসেবে রেড কার্পেটে হাঁটব”, আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সঞ্চালিকাকে বলেন জুনিয়র এনটিআর।

[আরও পড়ুন: ‘জীবনে একটা ED/CBI-এর ডাক পেলাম না…’, আক্ষেপের ছলে বনিকে খোঁচা শ্রীলেখার]

৯৫তম অস্কারের সেরা অরিজিনাল গানের বিভাগে মনোনীত ‘RRR’ সিনেমার ‘নাতু নাতু’ গানটি। গানের জন্য তাঁকে আর রামচরণকে কতটা কষ্ট করতে হয়েছে তাও জানান জুনিয়র এনটিআর। অভিনেতা জানান, এখনও গানের কথা ভাবলে তাঁর পায়ে ব্যথা করে। সবচেয়ে কঠিন ছিল রামচরণের সঙ্গে তাল মেলানো। অস্কারের মঞ্চে অবশ্য এই গানের সঙ্গে রামচরণ বা জুনিয়র এনটিআর পারফর্ম করবেন না। মার্কিন নৃত্যশিল্পীদের সঙ্গে ভারতীয় এই গানে নাচবেন লরেন গটলিয়েব। অস্কার কমিটির হয়ে এবার ভোট দিয়েছেন আরেক দক্ষিণী তারকা সুরিয়া।

এদিকে অস্কারের আগেই অনুরাগীদের সঙ্গে দেখা করেছেন রাজামৌলি, রামচরণ, জুনিয়ার এনটিআররা। প্রি-সেলিব্রেশন ডিনারেও যোগ দিয়েছেন তাঁরা। সেখানে হলিউড তারকা ব্রেন্ডন ফ্রেজারের সঙ্গে দেখা করেছেন জুনিয়র এনটিআর।

‘RRR’ সিনেমার ‘নাতু নাতু’ গান ছাড়াও এবার অস্কারে বাঙালির নজরে থাকবেন শৌনক সেন এবং তাঁর তথ্যচিত্র ‘অল দ্যট ব্রিদস’ (সেরা ডকুমেন্টারি ফিচার বিভাগে মনোনীত)। এছাড়া সেরা ডকুমেন্টারি শর্ট সাবজেক্টে মনোনয়ন পেয়েছে কার্তিকী গঞ্জালভেস ও গুণীত মঙ্গা পরিচালিত ‘দ্য এলিফ্যান্ট হুইস্পার্স’। এছাড়াও অস্কারের মঞ্চে প্রেজেন্টার হিসেবে থাকছেন বলিউডের ‘মস্তানি’ দীপিকা পাড়ুকোন।

[আরও পড়ুন: মুখ খুললেন সতীশ কৌশিকের খুনে অভিযুক্ত ব্যবসায়ী, শেয়ার করলেন হোলি পার্টির ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement