shono
Advertisement

গুজরাটে গানের অনুষ্ঠানে উড়ল ৪০ লক্ষ টাকা

যেখানে গোটা দেশে টাকার হাহাকার, সেখানে কী করে এত কাঁচা টাকা উড়ছে, সে প্রশ্ন তুলেছেন অনেকেই। The post গুজরাটে গানের অনুষ্ঠানে উড়ল ৪০ লক্ষ টাকা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:49 PM Dec 26, 2016Updated: 08:08 PM Dec 26, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোটবন্দির জেরে দেশে টাকার আকাল।  এটিএম, ব্যাঙ্কের সামনে বিরাট লাইন।  ‘টাকা নেই’- এ যেন গোটা দেশের কাছে চেনা ঘটনা হয়ে উঠেছে।  ঠিক সেই সময়ে দাঁড়িয়েই গুজরাটে দেখা গেল অন্য ছবি।  সেখানে এক গানের অনুষ্ঠানে উড়ল ৪০ লক্ষ টাকা।

Advertisement

গুজরাটের নভসরিতে চলছিল এই গানে অনুষ্ঠানে। সেখানে পারফর্ম করছিলেন জনপ্রিয় এক লোকসংগীত শিল্পী। আর সেই সময়ই উল্লাসে টাকা ওড়াতে থাকেন মাতোয়ারা শ্রোতা-দর্শক। তবে অল্প নয় মোটেও।  প্রায় ৪০ লক্ষ টাকা উড়ল এই অনুষ্ঠানে। আর সে সবই ১০ ও ২০ টাকার নোটে।

সে ভিডিও ইতিমধ্যেই ভারইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে গোটা দেশে টাকার হাহাকার, সেখানে কী করে এত কাঁচা টাকা উড়ছে, সে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে সব প্রশ্ন চাপা দিয়ে, এখন দেদার শেয়ারে ছড়াচ্ছে টাকা ওড়ানোর সে ছবি ও ভিডিও।

Approximately Rs 40 Lakhs (in Rs 10 & Rs 20 notes) showered on folk singers in a musical event in Navsari, Gujarat pic.twitter.com/Z7xByQ1toL

— ANI (@ANI_news) December 26, 2016

The post গুজরাটে গানের অনুষ্ঠানে উড়ল ৪০ লক্ষ টাকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement