shono
Advertisement

‘দুর্গা দুর্গেশ্বরী’র জগদম্বার সঙ্গে পরিচয় করালেন দুর্গারূপী সন্দীপ্তা

করুণাময়ী রাণী রাসমনীর পর নয়া ধারাবাহিকের মূল চরিত্রে সম্পূর্ণা মন্ডল। The post ‘দুর্গা দুর্গেশ্বরী’র জগদম্বার সঙ্গে পরিচয় করালেন দুর্গারূপী সন্দীপ্তা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:52 PM Jul 31, 2019Updated: 07:52 PM Jul 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  করুণাময়ী রাণী রাসমনীর জগদম্বাকে মনে রাখেননি এমন টেলিদর্শক বোধহয় খুঁজে পাওয়া দায়। মূল চরিত্র না হলেও জগদম্বার চরিত্রে নজর কেড়েছিলেন সম্পূর্ণা মন্ডল। অনেকদিন হল টেলিপর্দার সেই জনপ্রিয় ধারাবাহিক থেকে বিদায় নিয়েছেন তিনি। তবে এবার সম্পূর্ণা ফিরছেন সম্পূর্ণ নতুনরূপে। জগদম্বার পর এবার তাঁকে দেখা যাবে দুর্গার ভূমিকায়। দর্শকদের সঙ্গে তাঁর পরিচয় করালেন সন্দীপ্তা সেন।

Advertisement

[আরও পড়ুন:  আরও বিপাকে আজাজ খান, এবার অভিযোগ দায়ের ‘বিগ বস’ খ্যাত পায়েল রোহাতগির]

আরেকটু পরিষ্কার করে বললে, সম্পূর্ণা এবার টেলিদর্শকদের কাছে ফিরছেন তাঁর নতুন ধারাবাহিক নিয়ে। তবে ভিন্ন চ্যানেলে। এর আগে তাঁকে দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমনীতে। এবার তাঁকে দেখা যাবে স্টার জলসার পর্দায়। সম্প্রতি, তাঁর সেই লুকের ঝলক মিলেছে। ধারাবাহিকের নাম ‘দুর্গা দুর্গেশ্বরী’। আর সিরিয়ালেরই কেন্দ্রীয় চরিত্র দুর্গার ভূমিকায় দেখা যাবে সম্পূর্ণাকে। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে তাঁর প্রোমে। তবে কবে থেকে স্টার জলসার পর্দায় এই ধারাবাহিক সম্প্রচারিত হতে চলেছে, তা এখনও জানা যায়নি চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে। তবে, সূত্রের খবর বলছে দুর্গাপুজোর প্রাক্কালেই শুরু হবে দুর্গা দুর্গেশ্বরীর সম্প্রচার।

[আরও পড়ুন:  খেলায় জিতলে পুরনো জিনিসের বদলে নতুন! কালার্স বাংলায় আসছে কাঞ্চনের ‘অদল বদল’]

ইতিমধ্যেই দুর্গার ভূমিকায় দর্শকদের মন কেড়েছে সম্পূর্ণার নয়া লুক। নারীর ক্ষমতায়ন এবং নারীশক্তি এই ধারাবাহিকের মূল প্রতিপাদ্য বিষয়। তবে, ধারাবাহিকের কাহিনি আন্দাজ করার বিন্দুমাত্র জো নেই সিরিয়ালের প্রোমো দেখে। উল্লেখ্য, ধারাবাহিকের প্রোমোতে ঝলক মিলেছে সন্দীপ্তা সেনের। যিনি বছর কয়েক আগে স্টার জলসাতেই ‘দুর্গা’ ধারাবাহিকের দৌলতে পা রেখেছিলেন অভিনয় জগতে। সেই দৌলতেই দুর্গারূপী সন্দীপ্তা প্রোমোতে পরিচয় করালেন দুর্গা দুর্গেশ্বরীর মূল চরিত্র সম্পূর্ণার সঙ্গে। তবে, সন্দীপ্তা সেন এবং গৌরব চট্টোপাধ্যায় অভিনীত সেই সিরিয়ালেরই সিক্যুয়েল কি না ‘দুর্গা দুর্গেশ্বরী’, তা এখনও স্পষ্ট নয়। নারীকেন্দ্রিক নানা সামাজিক ইস্যু এবং পুরাণের মিশেলে বাঁধা হয়েছে ধারাবাহিকের গল্প। কে হবে সম্পূর্ণার নায়ক? সন্দীপ্তার সঙ্গেই বা সম্পূর্ণার ‘দুর্গা দুর্গেশ্বরী’র কী সম্পর্ক? যাবতীয় তথ্য জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। খুব শিগগিরিই আসছে ‘দুর্গা দুর্গেশ্বরী’র নয়া প্রোমো।

দেখুন প্রোমো

The post ‘দুর্গা দুর্গেশ্বরী’র জগদম্বার সঙ্গে পরিচয় করালেন দুর্গারূপী সন্দীপ্তা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement