shono
Advertisement

বড়পর্দায় সানিয়ার বায়োপিক, টেনিস সুন্দরীর চরিত্রে কে?

সানিয়ার পছন্দ কে জানেন? The post বড়পর্দায় সানিয়ার বায়োপিক, টেনিস সুন্দরীর চরিত্রে কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:19 PM Jan 22, 2019Updated: 03:19 PM Jan 22, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন বায়োপিকের হাওয়া। প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং থেকে অলিম্পিকে পদক জয়ী বক্সার মেরি কম, সঞ্জয় দত্ত থেকে সন্দীপ সিং প্রত্যেকের জীবনকাহিনিই ফুটিয়ে তোলা হচ্ছে বড়পর্দায়। আর রিল লাইফের চরিত্রগুলি রিয়েল লাইফেও কুড়িয়ে নিচ্ছে প্রশংসা। বক্স অফিসে তুলছে ঝড়। এবার সেই তালিকায় নয়া সংযোজন সানিয়া মির্জা। সব ঠিকঠাক থাকলে ভারতীয় টেনিস সুন্দরীর জীবনের লড়াইও এবার সেলুলয়েডে দেখা যাবে।

Advertisement

[আইসিসির বার্ষিক পুরস্কার মঞ্চের সেরা তিন খেতাব, ইতিহাসের খাতায় কোহলি]

কোন প্রযোজক সংস্থা সানিয়া মির্জার বায়োপিক তৈরি করবে, সে নিয়ে অনেক আগে থেকেই চলছিল দড়ি টানাটানি। অবশেষে সেই যুদ্ধে জিতেছে আরএসভিপি। অর্থাৎ রণি স্ক্রুওয়ালার প্রযোজনা সংস্থার হাত ধরেই যে দেশের সেরা মহিলা টেনিস তারকাকে রুপোলি পর্দায় দেখা যাবে, সে বিষয়ে সিলমোহর পড়ে গিয়েছে। সূত্রের খবর, বেশ কিছু শর্ত মেনেই ছবি তৈরির অনুমতি পেয়েছে আরএসভিপি। কী সেই শর্ত? এই যেমন, ছবিতে সত্যিকারের ইভেন্টগুলিই তুলে ধরতে হবে। সানিয়ার জীবনের সঙ্গে জড়িত মানুষদের সঠিকভাবে দেখাতে হবে। তবে ছবির স্বার্থে সেসব ঘটনায় খানিকটা রং চড়ানো যাবে। যে চরিত্রগুলির বিশেষ ভূমিকা নেই, তাঁদের কাটছাঁটও করা যাবে। চুক্তি চূড়ান্ত হওয়ার পর একটি নোটিস দিয়ে তা সকলকে জানিয়েও দিয়েছে প্রযোজনা সংস্থা।

কিন্তু প্রশ্ন হল ছবিতে হায়দরাবাদি সুন্দরীর চরিত্রে বলিউডের কোন অভিনেত্রীকে দেখা যাবে? অনেকদিন আগে এক সাক্ষাৎকারে সানিয়া মির্জা বলেছিলেন, যদি তাঁর বায়োপিক তৈরি হয় তাহলে তাঁর চরিত্রে একমাত্র ভাল লাগবে পরিণীতি চোপড়াকে। এর কারণও ব্যাখ্যা করেছিলেন টেনিসতারকা। বলেছিলেন, তাঁদের বক্ষদেশের বেশ মিল রয়েছে। অর্থাৎ তাঁদের শারীরিক গঠন অনেকটা একইরকম। তবে সানিয়ার চরিত্রে কাকে দেখা যাবে এখনও পর্যন্ত তা চূড়ান্ত হয়নি। একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নিজের বায়োপিকে সানিয়াকেও অভিনয় করতে দেখা যেতে পারে।

The post বড়পর্দায় সানিয়ার বায়োপিক, টেনিস সুন্দরীর চরিত্রে কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement