shono
Advertisement

‘আমার প্রতি ওদের আচরণ ভাল নয়’, বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই পোস্ট সানিয়ার

বিচ্ছেদের জল্পনার মধ্যেই টেনিস থেকে অবসরের সিদ্ধান্তের কথাও জানালেন সানিয়া।
Posted: 12:01 PM Jan 07, 2023Updated: 12:01 PM Jan 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোয়েব মালিকের সঙ্গে দাম্পত্যে ইতি টানতে চলেছেন সানিয়া মির্জা। বেশ কিছুদিন ধরে এই গুঞ্জনে শোরগোল ক্রীড়ামহলে। সানিয়া-শোয়েবের মাঝে নাকি তৃতীয় জনের আগমন ঘটেছে। আর তা নিয়েই যাবতীয় সমস্যা। তারই মধ্যে ফের সানিয়ার একটি পোস্টে নতুন করে ছড়াল জল্পনা। তিনি লেখেন, “আমার প্রতি ওদের আচরণ ভাল নয়।”

Advertisement

২০১০ সালে পাক ক্রিকেটার শোয়েবের সঙ্গে চারহাত এক হয়েছিল হায়দরাবাদি টেনিস সুন্দরীর। ২০১৮ সালে তাঁদের ঘর আলো করে আসে ইজহান মির্জা মালিক। হাজারো বিতর্ক, কটাক্ষ, সমালোচনা দূরে সরিয়ে রেখে মন দিয়েই একসঙ্গে সংসার করছিলেন দুই দেশের দুই তারকা। কিন্তু সম্প্রতি একটি ফটোশুটের ছবি সামনে আসতেই সমস্ত সমীকরণ ঘেঁটে ঘ! ফটোশুটে শোয়েবের (Shoaib Malik) সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছিলেন আয়েশা ওমর। শোনা গিয়েছিল, আশেয়ার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। যদিও সে খবরকে ভিত্তিহীন বলেই দাবি করেছিলেন আয়েশা। তবে এবার সানিয়ার (Sania Mirza) পোস্ট যেন তাঁদের বিচ্ছেদের গুঞ্জনকে ফের উসকে দিল।

[আরও পড়ুন: ‘তৃণমূল নেতাদেরই রক্ষাকবচ লাগবে’, ‘দিদির দূত’কে নিশানা দিলীপের]

ইনস্টাগ্রাম স্টোরিতে সানিয়া লেখেন, “আমাদের সীমানা অন্যদের বিচার্য নয়। আমি কারও সঙ্গে নিজের সীমানা তৈরি করতেই পারি। তার মানে এই নয় যে তাদের আচরণ আমার প্রতি খারাপ হবে। মাঝেমধ্যেই মনে হয় তাদের ব্যবহার আমার প্রতি সঠিক নয়।” ঠিক কার উদ্দেশে এই পোস্ট, তা নিয়েই চলছে জোর চর্চা।

এদিকে, পেশাদার টেনিস থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করে দিলেন সানিয়া। জানিয়েছেন, দুবাই টেনিস চ্যাম্পিয়নশিপই হতে চলেছে তাঁর শেষ টুর্নামেন্ট। টুর্নামেন্টটি শুরু হবে ১৯ ফেব্রুয়ারি। সানিয়া অবশ্য তার আগে অস্ট্রেলিয়ান ওপেনে মহিলাদের ডাবলসেও খেলবেন। উল্লেখ্য, গত বছর যুক্তরাষ্ট্র ওপেন খেলার পরই সানিয়া টেনিসকে বিদায় জানাবেন ভেবেছিলেন। কিন্তু তার ঠিক আগে চোটের জন্য অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসতে বাধ্য হন সানিয়া। তিনি বলেন, “আমি নিজের শর্ত অনুযায়ী কাজ করতে পছন্দ করি। আঘাতের কারণে টেনিস থেকে সরে যেতে চাইনি। তাই পরিকল্পনা হল, দুবাই চ্যাম্পিয়নশিপে খেলে অবসর নেওয়া।”

[আরও পড়ুন: পুলিশি বাধায় শেষ দেখা হয়নি শাশুড়িকে, ক্ষোভপ্রকাশ মোদিপত্নী যশোদার, ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement