shono
Advertisement
Jisshu sengupta

'অতীত ভুলতে হবে...', যিশুকে আনফলো করলেন মেয়ে সারা!

যিশু ও নীলাঞ্জনার বিচ্ছেদ গুঞ্জন নিয়ে গোটা টলিউডে তোলপাড়।
Published By: Akash MisraPosted: 03:24 PM Jul 25, 2024Updated: 03:24 PM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিচ্ছেদ গুঞ্জন নিয়ে গোটা টলিউডে তোলপাড়। কিন্তু চুপ করে রয়েছেন যিশু ও নীলাঞ্জনা। তবে নীলাঞ্জনা এবং যিশুকন্যা সারা সেনগুপ্ত কিন্তু নানা ইঙ্গিতপূর্ণ পোস্ট করে চলেছেন। আর এবার তো নজরে এল, সারা তাঁর বাবা যিশুকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন। তবে যিশু কিন্তু মেয়েকে এখনও রেখেছেন ইনস্টাগ্রামে।

Advertisement

তবে শুধু আনফলো নয়। সারা একটি পোস্ট করেন, যেখানে সারা লিখলেন অতীত ভুলে যাওয়ার কথা। সারা লিখেছেন, ''তোমাকে অতীতকে ভুলতে হবে, কারণ অতীত অর্থহীন। জীবনে একটা জিনিসই অর্থবহ, সেটা হল তুমি এখন কী হতে চাও।''

[আরও পড়ুন: ‘একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সম্মানের’, যিশু-নীলাঞ্জনার পর কি এবার ঋষি কৌশিক?]

প্রসঙ্গত, যিশু বর্তমানে টলিউড, বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও ব্যস্ত। জাত অভিনেতা হিসেবে নিজেকে চিনিয়ে দিয়েছেন। বেশিরভাগ সময়ই মুম্বইতে ব্যস্ত থাকেন তিনি। শোনা যাচ্ছে, সেখানেই নাকি কাউকে মন দিয়ে ফেলেছেন (অভিনেত্রী নন)! আর সেই তৃতীয় ব্যক্তির জন্যই সংসারে অশান্তি। দিন কয়েক আগেই দক্ষিণ কলকাতার এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী-প্রযোজক। ডিহাইড্রেশনে ভুগেই অসুস্থ হয়ে পড়েছিলেন বলে শোনা গিয়েছিল। তবে এখন নীলাঞ্জনার সোশাল ওয়ালে মন খারাপের ভিড়। কখনও নিজের পিঠ চাপড়ে কঠিন সময়কে জয় করার পোস্ট দেখা যাচ্ছে, আবার কখনও বা নীলাঞ্জনা তাঁর কাছের মানুষ হিসেবে দুই মেয়ে সারা-জারা এবং বোন চন্দনার কথা উল্লেখ করেছেন। বিধ্বস্ত অবস্থাতেও সুন্দর থাকার পাঠ দিয়েছেন নীলাঞ্জনা (Nilanjanaa Sengupta )।

২০০৪ সালে নীলাঞ্জনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন যিশু সেনগুপ্ত। ধারাবাহিক, টেলিসিরিজের পর্দায় যিশু তখন জনপ্রিয় মুখ। অঞ্জনা ভৌমিকের জেষ্ঠকন্যা নীলাঞ্জনাও তখন অভিনয়জগতে বেশ জনপ্রিয়। তার পর যিশু-নীলাঞ্জনার প্রেমমাখা সুখের সংসার সারা এবং জারা দুই কন্যাসন্তান এল। সন্তান-সংসারই নীলাঞ্জনার ধ্যানজ্ঞান হয়ে ওঠে। এদিকে টলিউড, বলিউডের একের পর এক সিনেমা নিয়ে ব্যস্ত তখন যিশু। এই কর্মব্যস্ততাই কি যিশু-নীলাঞ্জনার দূরত্ব বাড়াল? দুজনেরই অবশ্য মুখে কুলুপ।

[আরও পড়ুন: সুহানা-অগস্ত্যর সম্পর্কে সিলমোহর ‘মামু’ অভিষেকের! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • যিশু বর্তমানে টলিউড, বলিউডের পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রিতেও ব্যস্ত।
  • এই কর্মব্যস্ততাই কি যিশু-নীলাঞ্জনার দূরত্ব বাড়াল?
Advertisement