shono
Advertisement

‘মানুষ এদের জুতোপেটা করবে’, কংগ্রেসকে বেনজির আক্রমণ কাশ্মীরের রাজ্যপালের

আগামী ৩ মাসে কাশ্মীরে ৫০ হাজার কর্মসংস্থান হবে বলে ঘোষণা রাজ্যপালের। The post ‘মানুষ এদের জুতোপেটা করবে’, কংগ্রেসকে বেনজির আক্রমণ কাশ্মীরের রাজ্যপালের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:16 PM Aug 28, 2019Updated: 08:16 PM Aug 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেসকে বেনজির আক্রমণ করে ফের বিতর্কে জম্মু ও কাশ্মীরের রাজ্যপাল সত্যপাল মালিক। বুধবার সাংবাদিক সম্মেলন করে রাহুল গান্ধী-সহ অন্য কংগ্রেস নেতাদের তোপ দাগলেন মালিক। রাহুলকে ‘রাজনীতির শিশু’ বলে কটাক্ষ করার পাশাপাশি কংগ্রেসের উদ্দেশে তাঁর তোপ, ‘মানুষ এদের জুতোপেটা করবে!’

Advertisement

প্রসঙ্গত, কাশ্মীর ইস্যুতে রাহুল গান্ধী টুইট করে জানিয়েছিলেন, কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয়, তাতে পাকিস্তান বা অন্য কোনও দেশের নাক গলানোর এক্তিয়ার নেই। এই টুইট ঘিরেই রাহুলকে তুলোধোনা করেছেন রাজ্যপাল। বলেছেন, ‘রাহুলের সম্পর্কে আমি কোনও কথা বলতে চাই না। উনি ভারতের এক অভিজাত পরিবারের সন্তান। কিন্তু তিনি রাজনীতির শিশুর মতো আচরণ করছেন। এবং সেই কারণেই তাঁর মন্তব্যকে হাতিয়ার করে রাষ্ট্রসংঘকে চিঠি দিয়েছে পাকিস্তান। এটা ওনার করা উচিত হয়নি।’

[আরও পড়ুন: ৩৭০ ইস্যুতে কেন্দ্রকে নোটিস সুপ্রিম কোর্টের, ইয়েচুরিকে কাশ্মীর যাওয়ার অনুমতি]

উল্লেখ্য কাশ্মীরের বর্তমান পরিস্থিতি দেশবাসীর সামনে তুলে ধরতে এদিন সাংবাদিক সম্মেলন করেন রাজ্যপাল সত্যপাল মালিক। কিন্তু এদিন আগাগোড়া কংগ্রেসকেই তোপ দেগে গেলেন তিনি। তাঁর অভিযোগ, কাশ্মীর নিয়ে দ্বিচারিতা করছে কংগ্রেস। রাহুল এবং বাকি নেতারা কাশ্মীর ইস্যুতে নিজেদের অবস্থান স্পষ্ট করুক। তারপরই তিনি বলেন, মানুষ কোনওদিন ৩৭০ ধারা সমর্থনের জন্য কংগ্রেসকে ক্ষমা করবে না। ওদের জুতোপেটা করবে। এরপর নিজেকে সামলে তিনি জানান, এমনটা তাঁর বলা উচিত নয় কিন্তু মানুষের মন থেকে কংগ্রেস মুছে গিয়েছে।

পাশাপাশি, এদিন কাশ্মীর ইস্যুতে বড় ঘোষণা করেন রাজ্যপাল। তিনি জানান, আগামী ২-৩ মাসের মধ্যে রাজ্যে কাশ্মীর ও কেন্দ্রশাসিত অঞ্চল লাদাখে বড় বিনিয়োগ আসবে। শিল্পের জোয়ার আসবে উপত্যকায়। তখন প্রায় ৫০ হাজার কর্মসংস্থান তৈরি হবে বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: প্রয়োজন নেই শিব সেনার, মহারাষ্ট্র বিধানসভায় একক লড়াইয়ের পথে বিজেপি!]

The post ‘মানুষ এদের জুতোপেটা করবে’, কংগ্রেসকে বেনজির আক্রমণ কাশ্মীরের রাজ্যপালের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার