shono
Advertisement

‘নাটক! ইডির জেরা থেকে বাঁচতে বিদেশে গিয়েছেন’, অভিষেককে বেনজির আক্রমণ সৌমিত্রর

পালটা সৌমিত্র খাঁকে বিকারগ্রস্থ বলে কটাক্ষ তৃণমূলের।
Posted: 08:05 PM Oct 16, 2022Updated: 08:05 PM Oct 16, 2022

সৌরভ মাজি, বর্ধমান: এবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অসুস্থতা ও তাঁর আরোগ্য কামনায় যজ্ঞকে কটাক্ষ করলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। বললেন, “ইডির জেরা থেকে বাঁচতে বিদেশে চলে গিয়েছেন অভিষেক।” পালটা সৌমিত্রকে ‘বিকারগ্রস্ত’ বলে কটাক্ষ করেছেন তৃণমূলের রাজ্যের অন্যতম মুখপাত্র দেবু টুডু।

Advertisement

সম্প্রতি বিদেশে গিয়ে চোখের অস্ত্রোপচার করিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস রবিবার তাঁর মঙ্গলতকামনায় যজ্ঞের আয়োজন করেছিলেন। তিনি বলেন, “আমাদের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) চোখ যাতে দ্রুত ভাল হয়ে যায় সেই জন্য রাঢ়বঙ্গের অধিষ্ঠাত্রী দেবী সর্ব মঙ্গলা মায়ের কাছে পুজো দিলাম। যজ্ঞের আয়োজন করা হয়। মায়ের কাছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করেছি আমরা।” এদিন মন্দির প্রাঙ্গণে দীর্ঘক্ষণ ধরে চলে যজ্ঞ। এদিকে, এদিনই বর্ধমানে এক কর্মসূচিতে যান বিজেপি সাংসদ সৌমিত্র খান (Saumitra Khan)। তিনি এই প্রসঙ্গে বলেন, “স্বপন দেবনাথ, খোকন দাসরা যজ্ঞ করছেন কারণ তাঁরা প্রাইমারির চাকরির টাকা নিয়েছে। মুখে বলছে অভিষেকের জন্য করছে।”

[আরও পড়ুন: ‘রাজা হতে চাইছেন, নীতি মানছেন না, ED তো পিছনে লাগবেই’, বেফাঁস তৃণমূলের তারকা বিধায়ক চিরঞ্জিৎ]

পাশাপাশি, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ করেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, “অভিষেক বিদেশে গিয়ে বিনয় মিশ্রর সঙ্গে কথা বলছেন কীভাবে সমস্যা থেকে বেরনো যায় তা নিয়ে।” সৌমিত্রের কথায়, “প্রাইমারির চাকরির টাকা বিদেশে নিয়ে যাওয়া হয়েছে তা আমরা পরে জানতে পারব দেখবেন। তবে অভিষেক তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। যদিও উনি নাটক করছেন। ইডি-র জেরা থেকে বাঁচতে এইসব করছেন। কোর্ট থেকে বাঁচতে বিদেশ যাওয়ার অভিনয় করছেন।”

সৌমিত্রকে পালটা দিয়েছেন তৃণমূলের মুখপাত্র দেবু টুডু। তিনি বলেন, “সৌমিত্র একটা বিকারগ্রস্ত লোক। বিজেপি বাংলার মানুষ প্রত্যখ্যান করেছে। ওকে ঘরের লোকও প্রত্যাখ্যান করেছে। ঘরে-বাইরে সর্বত্র প্রত‌্যাখ্যাত হয়ে হয়ে বিকারগ্রস্ত হয়ে ভুল বকছে। বিকারগ্রস্ত না হলে কেউ এই ধরনের‌ মন্তব্য করে না। বিজেপি বাঙালির শত্রু। বাংলার মানুষকে পদে পদে অসম্মান করাটাই ওদের সংস্কৃতি।”

[আরও পড়ুন:নিষেধাজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে মোষের লড়াই! পুরুলিয়ায় প্রাণ গেল প্রৌঢ়ের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement