shono
Advertisement

ট্রোলারের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ সায়ন্তিকার, পাশে দাঁড়ালেন মিমি

কী পদক্ষেপ নিলেন সায়ন্তিকা?
Posted: 08:04 PM Mar 02, 2023Updated: 08:04 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সঙ্গে যেন পাল্লা দিয়ে বাড়ছে নিন্দুকদের সংখ্যাও। তারকারা ছবি পোস্ট করা মাত্রই কটাক্ষের শিকার হতে থাকেন। বহুক্ষেত্রেই দেখা যায় আক্রমণ অশালীনতার পর্যায়ে পৌঁছে গিয়েছে। সম্প্রতি এমনই পরিস্থিতির শিকার হন তারকা রাজনীতিক সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তার যোগ্য জবাব দিলেন তিনি। অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি টেক্সট শেয়ার করেন অভিনেত্রী। তাতে শিলাদিত্য নামে এক নেটিজেনের কথা উল্লেখ করেন। সায়ন্তিকার অভিযোগ, তাঁর একাধিক পোস্টে কুমন্তব্য করেছে শিলাদিত্য। শিলাদিত্যের আইডি উল্লেখ করে সায়ন্তিকার পরামর্শ, শিলাদিত্যর মহিলাদের সম্মান দেওয়া উচিত। ওই নেটিজেনকে এবার মুখ বন্ধ রাখা প্রয়োজন বলেও দাবি করেন সায়ন্তিকা।

তিনি আরও লেখেন, “আজ আমি যা অর্জন করেছি তার জন্য অনুরাগীদের কাছে কৃতজ্ঞ। অভব্যতার বিরুদ্ধে সোচ্চার হওয়া আমার দায়িত্ব। কাউকে পছন্দ আপনি না করতেই পারেন। তা বলে এসব বলা অনুচিত। আপনি চুপ করুন।”

[আরও পড়ুন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে তৈরি হল হিরো আলমের মূর্তি, কী প্রতিক্রিয়া অভিনেতার?]

এই পোস্টের পর স্বাভাবিকভাবেই সায়ন্তিকার পাশে দাঁড়িয়েছেন অনেকেই। অভিনেত্রী তথা যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীও কমেন্ট করেন। সাইবার সেলে অভিযোগ জানানোর পরামর্শ দেন।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, এখন কেমন আছেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement