shono
Advertisement

১০ কোটি না পেলে প্রাণে মেরে দেব! কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়কড়িকে হুমকি ফোন

হুমকির জেরে নিরাপত্তা বাড়ল কেন্দ্রীয় মন্ত্রীর।
Posted: 07:53 PM Mar 21, 2023Updated: 08:54 PM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রাণে মারার হুমকি কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রী নীতীন গড়কড়িকে (Nitin Gadkari)। কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি (BJP) নেতার কাছে ১০ কোটি টাকা তোলা  চাওয়া হয়েছে। দাবি না মেটালে তাঁর উপরে প্রাণঘাতী হামলা হবে বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে। হুমকি ফোন আসে মন্ত্রীর বাড়ি এবং জনসংযোগ দপ্তর দুই জায়গাতেই। এরপরেই নীতীনের বাড়ি এবং দপ্তরের নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে জানা গিয়েছে।

Advertisement

মাস দুই আগে একবার হুমকি ফোন পেয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। নাগপুর পুলিশ সূত্রে জানা গিয়েছে, একই ব্যক্তি মঙ্গলবার হুমকি ফোন করেছেন বলে তাদের সন্দেহ। কেন্দ্রীয় মন্ত্রীর বাড়ি এবং নাগপুর অরেঞ্জ সিটি হাসপাতালের বিপরীতে জনসংযোগ দপ্তরে মোট তিনবার ফোন আসে। হুমকি দেওয়া ব্যক্তি নিজেকে জয়েশ পূজারি ওরফে জয়েশ কাঁথা বলে পরিচয় দেন। তিনি ১০ কোটি টাকা দাবি করেন। ওই টাকা না পেলে মন্ত্রীর উপর হামলা চালাবেন বলে হুঁশিয়ারি দেন।

[আরও পড়ুন: কাশ্মীরকে পাকিস্তানের অংশ হিসাবে দেখানোর চেষ্টা! দিল্লি আপত্তি করায় SCO বৈঠক নেই পাক দল ]

নাগপুর পুলিশের ডেপুটি কমিশনার রাহুল মদানে জানান, সকালে ফোন আসে বাড়িতে। পরে বেলা ১২টা নাগাদ জনসংযোগ দপ্তরে ২টি ফোন আসে। নাগপুর পুলিশ জানিয়েছে, কণ্ঠস্বরের নমুনা খতিয়ে দেখে তদন্ত নেমেছে পুলিশ। অভিযুক্তের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। পাশপাশি কেন্দ্রীয় সড়ক ও পরিবহণ মন্ত্রীর নিরাপত্তা বাড়ানো হয়েছে।
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement