shono
Advertisement

আবির চট্টোপাধ্যায়ের মেয়ের ছবি প্রকাশ্যে, বাবা-মায়ের সঙ্গে হাসিমুখে পোজ ময়ূরাক্ষীর

একাধিক ছবি শেয়ার করেছেন আবিরের স্ত্রী নন্দিনী।
Posted: 11:22 AM Mar 26, 2024Updated: 11:35 AM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর বড়দিনে মেয়ে রাহার মুখ দেখিয়েছিলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দেবী দর্শন করিয়েছেন বিপাশা বসুও। টলিউডে আবার কিছুদিন আগেই ছেলে ধীরের ছবি প্রকাশ্যে এনেছেন গৌরব-ঋদ্ধিমা। রাজ-শুভশ্রীর ইয়ালিনীর মুখদর্শনের অপেক্ষায় অনুরাগীরা। তবে আবির চট্টোপাধ্যায় হয়তো বরাবর নিজের মেয়েকে প্রচারের আড়ালেই রাখতে চেয়েছেন। ব্যতিক্রম ঘটল রং উৎসবের দিন। প্রকাশ্যে এল আবির ও তাঁর স্ত্রী নন্দিনীর একমাত্র মেয়ে ময়ূরাক্ষীর ছবি।

Advertisement

টলিপাড়ার পরিচালকদের ভরসার জায়গা আবির। বাঙালির অন্যতম পছন্দের অনস্ক্রিন গোয়েন্দা তিনি। বিতর্ক থেকে দূরেই থাকতে ভালোবাসেন। আবার নিজের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন। আবিরের সোশাল মিডিয়ায় তাঁর মেয়ের ছবি সাধারণত দেখা যায় না। তবে এবারে ময়ূরাক্ষী চট্টোপাধ্যায়ের ছবি প্রকাশ্যে। দোলের দিন নন্দিনী ও ময়ূরাক্ষীর সঙ্গে রং খেলছিলেন আবির। সেই অবস্থাতেই ক্যামেরাবন্দি হয়েছেন।

[আরও পড়ুন: পাকিস্তানের দ্বিতীয় বৃহত্তম নৌসেনা ঘাঁটিতে বালোচ হামলা, মৃত অন্তত ১২ সেনা কর্তা!]

ছবিগুলো আবির নয়, তাঁর স্ত্রী নন্দিনী সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। দোলযাত্রার শুভেচ্ছা জানিয়ে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি। ছবি দেখে বোঝা যাচ্ছে, রঙের উৎসব ঘরোয়াভাবেই পালন করেছেন তারকা। পরিবার ও বন্ধুদের সঙ্গে বেশ ভালো সময় কেটেছে তাঁর। ময়ূরাক্ষীর তিনটি ছবি দেখা যাচ্ছে। একটিতে ময়ূরাক্ষী আবির ও নন্দিনীর সঙ্গে রয়েছে। আরেকটিতে তিনজনের সঙ্গে রয়েছেন ফাল্গুনী চট্টোপাধ্যায় ও রুমকি চট্টোপাধ্যায়। তৃতীয় ছবিতে যাঁরা যাঁরা রং খেলেছেন প্রায় সকলেই রয়েছেন । 

‘শ্রী স্বপনকুমারের বাদামী হায়নার কবলে’ সিনেমায় দীপক চ্যাটার্জীর চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়েছেন আবির। এবার সিনেমার পাশাপাশি আবারও টেলিভিশনে ফিরছেন টলিউডের প্রিয় তারকা। ফের একবার গানের রিয়ালিটি শো ‘সারেগামাপা’-এর সঞ্চালনা করবেন তিনি।

[আরও পড়ুন: ম্যাচ জিতিয়েই অনুষ্কাকে ফ্লাইং কিস! ‘পত্নীনিষ্ঠ’ বিরাটের ভিডিও কল ভাইরাল]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement