shono
Advertisement

খেলনা পুরুষাঙ্গ দিয়ে ঠেঙিয়ে চোর তাড়ালেন দুই সাহসিনী!

কী ভাবে, নিজের চোখেই দেখে নিন ভিডিওয়! না হলে এমন ঘটনা বিশ্বাস করা খুবই কঠিন! The post খেলনা পুরুষাঙ্গ দিয়ে ঠেঙিয়ে চোর তাড়ালেন দুই সাহসিনী! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:35 PM Dec 18, 2016Updated: 08:50 PM Dec 21, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোরেরও বলিহারি যাই! এত দোকানপাট থাকতে বেছে বেছে কি না ঢুকেছিল সেক্স টয়ের দোকানে!
তাহলে কি অত্যধিক মাত্রায় যৌনকাতর ছিল চোরটি?
তাও ঠিক বলা যাবে না। পুলিশ জানিয়েছে, সান বার্নাডিনোতে ওই দিন চোরটি সেক্স টয়ের দোকানে হানা দিয়েছিল টাকা-পয়সার লোভেই! সম্ভবত অনেকক্ষণ ধরে দোকানের আশেপাশে ঘুরঘুর করে সে নিশ্চিত হয়ে যায়- ক্যাশ কাউন্টারে দুই মহিলা কর্মচারী ছাড়া দোকানটায় আর কেউ নেই! ফলে, যেমন ভাবা তেমন কাজ! মুখ ঢেকে, হাতে আগ্নেয়াস্ত্র নাচিয়ে দোকানে ঢুকে পড়ে চোরটি। এবং, ক্যাশে যা টাকা আছে সব দাবি করে! কিন্তু দাবি করলেই তো আর হল না! ওই মহিলা কর্মচারীরাও ছেড়ে দেওয়ার পাত্রী নন! বরং রীতিমতো ডাকাবুকো! ফলে, পাল্লাটা সহজ হল না। চোরের মতিগতি দেখেই বুঝতে পারে দুই সাহসিনী- একে কাবু করা তেমন কঠিন ব্যাপার নয়। অতঃপর তারা দেখতে দেখতে হাতে তুলে নেয় দুটো বড়সড় ডিলডো বা খেলনা পুরুষাঙ্গ! তার পর ছোটে গালাগালির ফোয়ারা। পাশাপাশি, ওই খেলনা পুরুষাঙ্গ উঁচিয়ে চোরের দিকে ধেয়ে যায় সাহসিনীরা।
তার পর?
ঘটনার পুরোটাই ধরা পড়েছে দোকানে রাখা সিসিটিভি ক্যামেরার ফুটেজে। নিজের চোখেই দেখে নিন তা! না হলে এমন ঘটনা বিশ্বাস করা খুবই কঠিন কাজ!

Advertisement

The post খেলনা পুরুষাঙ্গ দিয়ে ঠেঙিয়ে চোর তাড়ালেন দুই সাহসিনী! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement