shono
Advertisement

সুজয় ঘোষের ‘বদলা’য় ফের একসঙ্গে অমিতাভ-শাহরুখ

দুই মহারথীর এ মেলবন্ধন কেমন হবে? The post সুজয় ঘোষের ‘বদলা’য় ফের একসঙ্গে অমিতাভ-শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:27 PM Jun 18, 2018Updated: 04:57 PM Jun 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরামতিটা করে দেখালেন পরিচালক সুজয় ঘোষ। এক সিনেমায় টেনে আনলেন বলিউডের দুই মহারথীকে। ফের একসঙ্গে বলিউডের শাহেনশা ও বাদশা। নতুন করে দু’জনের যুগলবন্দিতে মুগ্ধ হবেন দর্শক। হ্যাঁ, সুজয়ের পরবর্তী ছবি ‘বদলা’তেই দুই ভূমিকায় দেখা যাবে শাহরুখ খান ও অমিতাভ বচ্চনকে। ছবিতে রয়েছেন তাপসী পান্নুও।

Advertisement

[অনুষ্কার কথাবার্তাও আবর্জনার মতোই! অভিনেত্রীকে পালটা তোপ যুবকের]

শেষবার ‘ভূতনাথ রিটার্নস’-এ ফ্রেম শেয়ার করতে দেখা গিয়েছিল দুই অভিনেতাকে। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল সে সিনেমা। ছবিতে জুহি চাওলা ছিলেন নায়িকা হিসেবে। প্রায় এক দশকের মাথায় একই সিনেমার সঙ্গে থাকতে চলেছেন দু’জনে। তবে এক্ষেত্রে দু’জনের ভূমিকা একটু নয় অনেকটাই আলাদা। কারণ ছবিতে অভিনেতা হিসেবে দেখা যাবে বিগ বি-কে। কিন্তু শাহরুখ থাকছেন প্রযোজক হিসেবে। হ্যাঁ, সুজয়ের সিনেমায় অভিনয় করতে দেখা যাবে না কিং খানকে। কেবল প্রযোজক হিসেবে ছবির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।

[OMG! রণবীরের ছবিতে এ কী মন্তব্য করলেন দীপিকা!]

২০১৬ সালের স্প্যানিশ ছবি ‘দ্য ইনভিজিবল গেস্ট’-এর অফিশিয়াল রিমেক ‘বদলা’। ইতিমধ্যেই তা ইটালিয়ান ও কোরিও ভাষায় তৈরি হয়েছে। তবে হিন্দি রিমেকের স্বত্ত্ব নিয়েছেন সুজয়। ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে পরিচালক জানান, অমিতাভ বচ্চনকে পাওয়া মানেই অর্ধেকটা যুদ্ধ জিতে নেওয়া হয়ে গিয়েছে। তারপর শাহরুখের মতো প্রযোজক পাওয়া তো ভাগ্যের ব্যাপার। কিং খানকে কি ক্যামিও করতেও দেখা যাবে না? প্রশ্নের উত্তরে পরিচালক জানান, কষ্টকর হলেও সে সম্ভাবনা আপাতত নেই। তবে ‘পিঙ্ক’-এর সৌজন্যে অমিতাভ-তাপসী জুটিও বেশ জনপ্রিয়। ফের দুই অভিনেতাকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভারতীয় দর্শকরা। তবে বাড়তি পাওনা হিসেবে অভিনেতা শাহরুখকেও পেয়ে গেলে, তা অবশ্যই মনোরঞ্জক হবে বলেই মনে করছেন সিনেপ্রেমীরা। তাঁদের আশা, ভবিষ্যতে অবশ্যই পরিচালক নিজের মত পালটাবেন।

[পানপাত্র চুরির দায়ে প্রকাশ্যে অভিযুক্ত এই জনপ্রিয় গায়িকা]

The post সুজয় ঘোষের ‘বদলা’য় ফের একসঙ্গে অমিতাভ-শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement