shono
Advertisement

‘শাহরুখই জীবন নষ্ট করে দিয়েছে’, বিস্ফোরক দাবি বাঙালি তরুণীর

কিন্তু কেন? The post ‘শাহরুখই জীবন নষ্ট করে দিয়েছে’, বিস্ফোরক দাবি বাঙালি তরুণীর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:55 PM Apr 19, 2018Updated: 05:55 PM Nov 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের বাদশা তিনি। কোটি কোটি হৃদয়ে তাঁর বাস। নতুন যৌবনকে প্রেম করতে শিখিয়েছেন, আজও শেখাচ্ছেন। পর্দায় বাহু প্রসারিত করে দাঁড়ালেই মহিলাদের চোখে স্বপ্নের জাল। এহেন শাহরুখ খানকে কিনা নিজের জীবনের যাবতীয় নষ্টের মূল হিসেবে ব্যাখ্যা করলেন এক বাঙালি কন্যা। হ্যাঁ, ঠিকই শুনেছেন ‘হিউম্যানস অফ বম্বে’ নামক ফেসবুক পেজে এমনটাই দাবি জানিয়েছেন ওই তরুণী।

Advertisement

[শ্রীদেবীর স্মৃতিকে সঙ্গী করেই করণের ছবি ‘কলঙ্ক’, ফের একসঙ্গে সঞ্জয়-মাধুরী]

জানা গিয়েছে, তরুণীর নাম অদ্রিজা দাস। নিজের অভিযোগে অদ্রিজা জানিয়েছেন, শাহরুখ খানই তাঁর জীবন নষ্ট করে দিয়েছেন। কেন? আর পাঁচটা সাধারণ মেয়ের মতোই ছোটবেলা থেকে শাহরুখের সিনেমা দেখে বড় হয়েছেন অদ্রিজা। তাই সারাটা জীবন একটাই স্বপ্ন দেখেছেন, একদিন রাজ কিংবা রাহুলের মতো তাঁরও স্বপ্নের পুরুষ আসবে। আর সেই শুভক্ষণে চারদিকে ভায়োলিন বেজে উঠবে। আচমকা হাওয়া দেবে। ফুল-পাতা পড়তে শুরু করবে। ঠিক তখনই হাঁটু মুড়ে বসে সেই তিনটে ম্যাজিক শব্দ বলে আংটি বদল করবেন প্রেমিক।

কিন্তু বাস্তবে এমন কিছুই হয়নি। একজন পাঞ্জাবির প্রেমে পড়েছেন তিনি। প্রেমিক ও তিনি বছরের পর বছর ধরে নিজেদের বাবা-মাকে বিয়ের জন্য বোঝানোর চেষ্টা করে গিয়েছেন। পরে যখন বিয়ে অবধারিত, তখন অদ্রিজার মনে হয়েছে, তাঁর জীবনের প্রেমের সেই মুহূর্তের স্বপ্নটি তো অধরাই রয়ে গেল। বহুদিন ধরে এই আশাতেই বসেছিলেন, কবে প্রেমিক তাঁকে ঘটা করে মনের কথাটি বলবেন। কিন্তু তা তো হলই না, উলটে বিয়ের সময় যে আসন্ন। অতএব, নিজেই উপায় বের করলেন বাঙালি-কন্যা। রীতমতো আসর সাজিয়ে প্রেমিক আশিস আগরওয়ালকে প্রশ্নটা তিনি করেই ফেললেন। শেষে মধুরেণ সমাপয়েৎ। তবে  জীবনে একটি শিক্ষা পেয়েছেন অদ্রিজা। আর সেই শিক্ষার জোরেই প্রশ্ন তুলেছেন, সবসময় পুরুষরাই বা প্রস্তাব দেবেন কেন? এগিয়ে তো মেয়েরাও আসতে পারেন!

[কাঠুয়া গণধর্ষণ কাণ্ডে ‘ফেক হিন্দু’দের সোনমের কটাক্ষ, পালটা কোয়েনার]

The post ‘শাহরুখই জীবন নষ্ট করে দিয়েছে’, বিস্ফোরক দাবি বাঙালি তরুণীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement