shono
Advertisement

ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরলেন শাহরুখ

আপাতত যদিও সুস্থই আছেন বলিউডের বাদশা! The post ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরলেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:52 PM Nov 19, 2016Updated: 04:22 PM Nov 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুঃসময় বলে-কয়ে আসে না! দুর্ঘটনাও হঠাৎ করেই ঘটে! আর তার হাত থেকে বেঁচে ফিরলে আমরা উপলব্ধি করি- এই জীবন কত সুন্দর! কত মূল্যবান এই বেঁচে থাকা!
বলিউডের বাদশাও সম্প্রতি যাচ্ছেন এই উপলব্ধির মধ্যে দিয়ে। ‘ডিয়ার জিন্দগি’র পূর্ণ বৈচিত্র্য উপভোগ করতে করতেই জানিয়েছেন সেই কথা। জানিয়েছেন, মৃত্যুর মুখ থেকে ফিরে এসে এই পৃথিবীকে এখন আরও মদির, রূপসী বলে মনে হয় তাঁর!
খবর, শাহরুখ খান দুর্ঘটনার মুখে পড়েছিলেন গোয়ায়। গৌরী শিন্ডের ‘ডিয়ার জিন্দগি’ ছবির শুটিংয়ের সময়। সেখানে তখন শাহরুখ সাইকেল চালিয়ে আসছেন- এই দৃশ্য শুট করা হচ্ছিল!
“সমস্যা হল, রাস্তাটা খুব সরু ছিল। যার একদিক থেকে শাহরুখ আসছিলেন সাইকেল চালিয়ে। অন্য দিক থেকে আসছিল একটা টেম্পো ভ্যান। সেটায় করে শুটিংয়ের জিনিসপত্র স্পটে নিয়ে আসা হচ্ছিল। ওই টেম্পো ড্রাইভার চোখের সামনে শাহরুখকে দেখে উত্তেজিত হয়ে পড়েন! স্টিয়ারিংয়ে হাত ছুঁইয়ে তিনি মন্ত্রমুগ্ধের মতো দেখতে থাকেন শুটিং! তাতে যা হওয়ার, তাই হয়! গাড়িটা নিয়ন্ত্রণ হারিয়ে শাহরুখের গায়ের উপরে চলে যায়! কোনও মতে ব্রেক কষে দুর্ঘটনা রুখতে পারেন ওই চালক”, জানিয়েছেন শুটিং-দলের এক কর্মী।
তার পর? শুটিং থেমে যায়? সবাই মিলে মারতে উদ্যত হয় ওই চালককে?
গৌরী আর তাঁর ডিওপি, মানে যিনি ক্যামেরার দায়িত্বে ছিলেন, হুড়মুড়িয়ে ছুটে যান! গিয়ে দেখেন, দুর্ঘটনার প্রাথমিক ধাক্কাটা সামলে নিয়েছেন শাহরুখ। ঠিকই আছেন, গায়ে একটিও আঁচড় লাগেনি! তিনিই অতঃপর সামলে নেন পরিস্থিতি। শটটা আরেকবার নিতেও বলেন গৌরীকে। কিন্তু এমন কাণ্ড ঘটায় রাজি হননি পরিচালক!
বাদশা ছাড়া এমন বিনয় আর কাকেই বা মানায়!

Advertisement

The post ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য মৃত্যুর মুখ থেকে ফিরলেন শাহরুখ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement