shono
Advertisement

‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতায় মুখ ঘোরান, আমিরকে সিনেমায় ফেরাতে মরিয়া শাহরুখ-সলমনরা!

কবে বড় পর্দায় ফিরবেন? মনের কথা ফাঁস করলেন 'মিস্টার পারফেকশনিস্ট'।
Posted: 12:57 PM May 31, 2023Updated: 12:57 PM May 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু প্রতীক্ষা, পরিশ্রমের ফল ছিল ‘লাল সিং চাড্ডা’। এই সিনেমা নিয়ে স্বপ্নের জাল বুনেও ব্যর্থ হয়েছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। কারণ বক্স অফিসে সুপারহিট হওয়া তো দূর অস্ত! সেরকম আশার আলোও দেখাতে পারেনি। আর ‘লাল সিং চাড্ডা’র ব্যবসায়িক ব্যর্থতার পর থেকেই মন মরা আমির খান! পর্দা থেকেও সাময়িক বিরতির ঘোষণা করেছিলেন অভিনেতা। তবে, এবার বন্ধুকে পর্দার সামনে ফেরাতে মরিয়া ইন্ডাস্ট্রির আরও দুই খান।

Advertisement

বলিউডের খান সাম্রাজ্যে তিন সুপারস্টারের পারস্পারিক বন্ধুত্বের কথা সকলেরই জানা। বহু কঠিন সময়ে একে অপরের পাশে থেকেছেন। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার শোনা গেল, আমির খানের সিনেমা থেকে সাময়িক অবসরের ঘোষণা নাকি একেবারেই না-পসন্দ দুই বন্ধুর। তাই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ‘মিস্টার পারফেকশনিস্ট’কে ডেকে রীতিমতো বোঝান শাহরুখ-সলমনরা।

[আরও পড়ুন: ১১৯ কোটি টাকার প্রতারণা! সিবিআইয়ের জালে অমিতাভ-সলমনের সিনেমার প্রযোজক]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ভাইজান নিজের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে শাহরুখ ও আমিরের সঙ্গে এক আড্ডার আয়োজন করেছিলেন। শোনা গিয়েছিল, ‘টাইগার থ্রি’র শুট থেকে ফেরার সময়ে নাকি কিং খানকে নিয়েই একেবারে ফেরেন সলমন। পরে সেই পার্টিতে যোগ দেন আমির খান। এরপর ভোররাত পর্যন্ত দেদার পার্টি চলে তিন খানের। গত তিন দশকের ফিল্মি কেরিয়ারে সাফল্যের পাশাপাশি ব্যর্থতা নিয়েও আলোচনা হয় সলমন, আমির ও শাহরুখের মধ্যে। সেখানেই নাকি অসাধ্য সাধন করার চেষ্টা করেন শাহরুখ ও সলমন।

আমির খান ক্যামেরার সামনে ফিরতে যাতে রাজি হন, রীতিমতো চেষ্টাও চালিয়ে যান আমির ইন্ডাস্ট্রির দুই ‘খান ভাইজান’। এদিকে, ‘মিস্টার পারফেকশনিস্ট’ সংবাদমাধ্যমের কাছে জানান যে, “আমি মানসিকভাবে যেদিন প্রস্তুত হতে পারব, সেদিনই নতুন ছবির কাজে হাত দেব। আপাতত পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। সন্তানদের সঙ্গে বেশ সময় কাটাচ্ছি।” এবার প্রশ্ন, কবে বড় পর্দায় প্রত্যাবর্তন করবেন আমির খান, শাহরুখ-সলমনদের মধ্যস্থতায় কি কোনও লাভ হবে? সেদিকেই তাকিয়ে অনুরাগীরা।

[আরও পড়ুন: পরীমণির সংসারে নতুন ঝড়, উঠতি নায়িকার সঙ্গে অশ্লীল ভিডিওতে স্বামী রাজ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement