shono
Advertisement

নিজের হাতে সুস্বাদু খাবার রান্না করে শাকিবের বাড়িতে পাঠালেন শেখ হাসিনা

বাংলাদেশের প্রধানমন্ত্রীর ভালবাসায় আপ্লুত অলরাউন্ডার। The post নিজের হাতে সুস্বাদু খাবার রান্না করে শাকিবের বাড়িতে পাঠালেন শেখ হাসিনা appeared first on Sangbad Pratidin.
Posted: 05:50 PM Jan 26, 2020Updated: 06:27 PM Jan 26, 2020

সুকুমার সরকার, ঢাকা: নতুন কিছু করতে সবসময়ই ভালবাসেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারও তার ব্যতিক্রম হল না। নিজের হাতে রান্না করে ক্রিকেটার শাকিব আল হাসানকে সেই খাবার পাঠালেন তিনি।

Advertisement

ক্রিকেট থেকে আপাতত নির্বাসিত শাকিব। বুকির কাছ থেকে ম্যাচ গড়াপেটার প্রস্তাব পেয়েও তা লুকিয়ে যাওয়ায় আইসিসির শাস্তির মুখে পড়তে হয়েছে তাঁকে। তবে শরীরচর্চা করে, ফুটবল খেলে নিজেদের যথাসম্ভব ফিট রাখার চেষ্টা করছেন বিশ্বের প্রাক্তন অলরাউন্ডার। আর এরই মধ্যে প্রধানমন্ত্রীর ভালবাসা পেয়ে আপ্লুত তিনি। রবিবার শাকিব নিজেই তাঁর ফেসবুক পেজে খবরটি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন। বাংলাদেশি অলরাউন্ডার লেখেন, “আমি দুনিয়ার সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি। মাননীয়া প্রধানমন্ত্রীর এমন ব্যবহারে আমি সত্যিই ভাষা হারিয়ে ফেলেছি। তাঁর নিজের হাতে বানানো খাবার চেখে দেখার সৌভাগ্য হল আমার। গতদিন শেখ হাসিনার সঙ্গে যখন দেখা হয়েছিল, আমার স্ত্রী বলেছিল, এসব ওর পছন্দে খাবার। সেই জন্যই তিনি এদিন সকালে আমার স্ত্রীয়ের জন্য তা বাড়িতে পাঠিয়ে দেন। প্রধানমন্ত্রীর এমন ভালবাসার জন্য যতই ধন্যবাদ দেওয়া হোক, কম হবে। সারাজীবন আমি এই ভালবাসা মনে রাখব।”

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ার দাবানল বিধ্বস্তদের পাশে যুবরাজ, চ্যারিটি ম্যাচ খেলবেন প্রাক্তন অলরাউন্ডার]

বরাবরই ক্রীড়াপ্রেমী হিসেবে ধরা দিয়েছেন শেখ হাসিনা। বিশেষ করে জাতীয় ক্রিকেট দলের প্রতি তাঁর মায়া-মমতা ও ভালবাসার মাত্রা অন্যরকমের। শাকিব আল হাসান, মাশরাফি মোর্তাজাদের সঙ্গে তাঁর সখ্যতার নানা দৃষ্টান্ত রয়েছে। এর আগেও হঠাৎ করে স্টেডিয়ামে গিয়ে খেলোয়াড়দের উদ্বুদ্ধ করেছিলেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ যাতে ক্রীড়াক্ষেত্রে আরও উন্নতি করে, তার জন্যও বিভিন্ন কর্মসূচি নিয়েছেন। গত বছর ইডেনে পিংক বল টেস্টের উদ্বোধনের দিন ভারত-বাংলাদেশ দলকে শুভেচ্ছা জানাতে কলকাতায় হাজির হয়েছিলেন তিনি। এবার শাকিবের বাড়িতে রান্না করে খাবার পাঠিয়ে তাঁর মন জয় করেছেন হাসিনা।

এক সাক্ষাৎকারে প্রধানমন্ত্রী জানান, নিজের হাতে রান্না করে খাওয়াতে ভীষণ ভালবাসেন তিনি। শনিবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিলেন শাকিব-পত্নী শিশির আল হাসান। তারপরই রান্না করা খাবার শাকিবের বাড়িতে পাঠিয়ে দেন শেখ হাসিনা।

[আরও পড়ুন: অনবদ্য বোলাররা, বিরাট-রোহিতের ব্যর্থতার দিন ভারতকে জেতাল তরুণ-ব্রিগেড]

The post নিজের হাতে সুস্বাদু খাবার রান্না করে শাকিবের বাড়িতে পাঠালেন শেখ হাসিনা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement