shono
Advertisement
Bohurupi

'১২ বছরের অপেক্ষা...', শিবপ্রসাদের পোস্টে 'বহুরূপী' নিয়ে আবেগঘন বার্তা

পুজোতেই মুক্তি পাবে ছবিটি।
Published By: Suparna MajumderPosted: 08:20 PM Jun 12, 2024Updated: 09:38 PM Jun 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক ছবি পরিচালকের কাছে সন্তানের মতো। বাস্তবের ভাবনা আর কল্পনার মাধুরিতে তাকে সাজানো হয়। তার পর শুরু হয় শুটিং। অভিনেতা, কলাকুশলীদের অক্লান্ত পরিশ্রম। মাঝে ঘটনা-দুর্ঘটনার পালাও থাকে। এত কিছুর পর তৈরি হয় সিনেমা। আর সেই সিনেমা যদি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পুজো রিলিজ হয়। তাহলে তো দর্শকদের বাড়তি প্রত্যাশা থাকবে। এই প্রত্যাশা পূরণ করতে বদ্ধপরিকর শিবপ্রসাদ। তাই তো 'বহুরূপী' সিনেমা নিয়ে তাঁর এত আবেগ। ফেসবুকে লিখলেন মনের কথা।

Advertisement

ছবি: ফেসবুক

সত্য ঘটনা অবলম্বনে তৈরি 'বহুরূপী'। সিনেমার ক্ল্যাপস্টিক নিয়ে একটি ছবি পোস্ট করেন শিবপ্রসাদ। ক্যাপশনে পরিচালক তথা অভিনেতা লেখেন, "বহুরূপী। ২০১২ সালের ভাবনা। ১২ বছরের অপেক্ষা। অবশেষে শুটিং শেষ হল। ৩২ দিনের শুটিং, ৭৮ টি লোকেশন, ইউনিট মেম্বারদের অক্লান্ত পরিশ্রম। কখনও ঝড়, কখনও বৃষ্টি, কখনও ৪৫ ডিগ্রি টেম্পারেচার, সব কিছু মাথায় নিয়ে তারা কাজ করেছে। ছিল অ্যাক্সিডেন্ট, তার পর অপেক্ষা, তার পর ফিরে আসা। সব কিছু সম্ভব হয়েছে আপনাদের ভালোবাসায় আর মা অন্নপূর্ণার আশীর্বাদে। দেখা হবে পুজোতে, বড়পর্দায়। চেষ্টা করব আপনাদের মন ভরাতে।

[আরও পড়ুন: কেরলে জামাইষষ্ঠী! আশিস বিদ্যার্থীকে বিশেষ উপহার স্ত্রী রূপালির ]

নন্দিতা ও শিবপ্রসাদের এই নতুন ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়। ছবির প্রেক্ষাপট ১৯৯৮ থেকে ২০০৩-০৫-এর সময় জুড়ে। পশ্চিমবঙ্গের বুকে ঘটে যাওয়া একটি তাৎপর্যপূর্ণ ঘটনার উপর নির্ভর করেই গল্প সাজানো হয়েছে। এই ঘটনার সঙ্গে যুক্ত চরিত্ররা এখনও বেঁচে রয়েছেন বলেই এর আগে জানিয়েছিলেন শিবপ্রসাদ।

গত এপ্রিল মাসে ছবির শুটিং চলাকালীন গুরুতর আহত হন পরিচালক। শোনা যায়, এক অ্যাকশন দৃশ্যে উঁচু থেকে লাফ দেওয়ার সময় হঠাৎ কোমরে গুরুতর চোট পান তিনি। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হাড়ে চিড় ধরা পড়ে। ৮ এপ্রিল হাসপাতালে থেকে বাড়ি ফেরেন শিবপ্রসাদ। এই ধাক্কা সামলেই শুটিং ফ্লোরে ফেরে ‘বহুরূপী’ (Bohurupi) টিম।

[আরও পড়ুন: ফের রণংদেহী মেজাজে সোহম! এবার বাগবাজারে মারকাটারি অ্যাকশন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সত্য ঘটনা অবলম্বনে তৈরি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'বহুরূপী'।
  • সিনেমার ক্ল্যাপস্টিক নিয়ে একটি ছবি পোস্ট করে মনের কথা জানান শিবপ্রসাদ।
Advertisement