shono
Advertisement

বসিরহাটে শুটআউট, দোকান খুলতেই দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা ব্যবসায়ী

ব্যবসায়ী খুনে অভিযুক্তদের খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ। The post বসিরহাটে শুটআউট, দোকান খুলতেই দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা ব্যবসায়ী appeared first on Sangbad Pratidin.
Posted: 12:48 PM May 16, 2020Updated: 12:48 PM May 16, 2020

জ্যোতি চক্রবর্তী, বসিরহাট: ফের শুটআউটের ঘটনা ঘটল রাজ্যে। শনিবার সকালে দোকান খুলতেই বসিরহাটের এক মুরগি ব্যবসায়ীকে গুলিতে ঝাঁজরা করে দিল দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। কী কারণে এই খুন, জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। সাতসকালে এই ঘটনায় আতঙ্কে স্থানীয়রা।

Advertisement

জানা গিয়েছে, বসিরহাট থানার ১৪ নম্বর ওয়ার্ডের চাঁপাপুকুর রোডের বাসিন্দা বছর ২৭-এর শুভঙ্কর দাস। অন্যান্যদিনের মতোই শনিবার সকাল সাড়ে সাতটা নাগাদ দোকান খোলেন তিনি। সেই সময় বাইকে ২ যুবক তাঁর দোকানে আসে। সূত্রের খবর, ওই যুবকদের সঙ্গেই বচসায় জড়িয়ে পড়েছিলেন শুভঙ্কর। এরপরই পকেট থেকে আগ্নেয়াস্ত্র বের করে গুলি চালায় অভিযুক্তরা। রক্তাক্ত অবস্থায় মাটিয়ে লুটিয়ে পড়েন শুভঙ্কর। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: বিপদের বাড়বাড়ন্ত, ক্যানসারের চিকিৎসায় মুম্বই গিয়ে করোনা আক্রান্ত মা-ছেলে]

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, গোটা ঘটনার পিছনে পুরনো শত্রুতা থাকতে পারে। কারণ, পূর্বে একাধিক অসামাজিক কাজে নাম জড়িয়েছিল শুভঙ্করের। সমাজ বিরোধীদের সঙ্গে মেলামেশা ছিল তাঁর। তবে সেই কারণেই খুন নাকি, গোটা ঘটনার পিছনে অন্য কোনও রহস্য লুকিয়ে সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: বিমাতৃসুলভ আচরণ, অভিযোগে শিলিগুড়়ি পুরসভার প্রশাসক পদে ‘না’ অশোক ভট্টাচার্যের]

The post বসিরহাটে শুটআউট, দোকান খুলতেই দুষ্কৃতীদের গুলিতে ঝাঁজরা ব্যবসায়ী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার