shono
Advertisement

সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্কে ভাঙন! নেপথ্যে কি অন্য কেউ? বলিউডে জোর গুঞ্জন

'শেরশাহ' ছবিতে জুটি বেঁধেছিলেন কিয়ারা ও সিদ্ধার্থ।
Posted: 09:19 PM Apr 23, 2022Updated: 09:19 PM Apr 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ক্যাসানোভা নায়ক রণবীর বিয়ে করলেন আলিয়াকে। এখনও সেই বিয়ের মেজাজ কাটিয়ে উঠতে পারেনি বলিউড। আর তারই মধ্যে সম্পর্কের ভাঙনের খবর! তাও আবার আলিয়া ভাটের প্রাক্তনের! মানে ওই গুঞ্জনে থাকা আলিয়ার প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra)। হ্যাঁ, বলিউডের গুঞ্জনে ছড়িয়ে পড়া খবর অনুযায়ী, কিয়ারা আডবানী (Kiara Advani) ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের সম্পর্কে নাকি ইতি পড়েছে। তবে সম্পর্ক বা এই ব্রেকআপ নিয়ে দুজনে মুখ না খুললেও, বলিউডে কিন্তু দাবানলের মতো ছড়িয়ে পড়েছে এই খবর।

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

মিষ্টি কিয়ারা আডবানী আর হ্যান্ডসাম সিদ্ধার্থ জুটি বেঁধেছিলেন ‘শেরশাহ’ ছবিতে। বক্স অফিসে এই ছবি দারুণ হিট। শোনা যায়, কিয়ারা-সিদ্ধার্থের বন্ধুত্ব অনেক দিন আগে থেকেই শুরু হয়েছিল। তবে প্রেমের অনুঘটক এই ছবি। ‘শেরশাহ’র শুটিংয়ের সময়ই নাকি দুজনে দুজনকে ভালবেসে ফেলেন। আর তারপর থেকে মুম্বইয়ের এদিক -ওদিক দেখা যেত দুজনকে। এমনকী, শোনা যায় একসঙ্গে নাকি ঘুরতেও গিয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা।

 

[আরও পড়ুন: প্রকাশ্যে অনীক দত্তর ‘অপরাজিত’ ছবির ট্রেলার, ফিরল ‘পথের পাঁচালী’র স্মৃতি]

তবে টিনসেল টাউনে রটে যাওয়া খবর অনুযায়ী, আজকাল নাকি এক পার্টিতে দেখা যাচ্ছে না এই দুজনকে। যদি কোনও পার্টিতে সিদ্ধার্থ যান, সেখানে হাজিরা দিচ্ছেন না কিয়ারা। ঘটছে উলটোও। তবে এ সব নিয়ে কোনও কিছু বলতে নারাজ সিদ্ধার্থ ও কিয়ারা। শোনা যাচ্ছে, কিয়ারার জীবনে অন্য পুরুষের আগমণ ঘটাতেই এই পরিণতি। এমনকী, সিদ্ধার্থের সঙ্গে নাম জুড়েছে কৃতী স্যাননেরও। তবে জিজ্ঞেস করলে, ব্যক্তিগত বিষয় বলে চুপই থাকছেন কিয়ারা ও সিদ্ধার্থ। 

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে চড়কাণ্ডের পর আধ্যাত্মিক শান্তির খোঁজে ভারত সফরে অভিনেতা উইল স্মিথ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement