shono
Advertisement

সুরেলা জুটির নতুন অধ্যায় শুরু, সাতপাকে বাঁধা পড়লেন সংগীতশিল্পী পলক মুচ্ছল ও মিঠুন

নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন সংগীত জগতের তারকারা।
Posted: 08:59 AM Nov 07, 2022Updated: 09:02 AM Nov 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন সংগীতশিল্পী পলক মুচ্ছল (Palak Muchhal) ও মিঠুন (Mithoon)।  সাতপাকে বাঁধা পড়লেন বলিউডের সুরেলা জুটি। সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে এই সুখবর দিয়েছেন তাঁরা।

Advertisement

 

“আজ আমরা দু’জন চিরদিনের জন্য এক হয়ে গেলাম। চিরদিনের জন্য পথ চলা শুরু হল…”, একথা লিখেই বিয়ের ছবি আপলোড করেছেন মিঠুন ও পলক।  লাল লেহেঙ্গা ও ম্যাচিং শেরওয়ানিতে সেজেছিলেন নবদম্পতি। হাতে হাত রেখেই নতুন জীবনের অঙ্গীকার করেছেন তাঁরা। 

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে উপচে পড়া যৌবন, নেটদুনিয়ার আগুন ঝরালেন আরবাজ খানের প্রেমিকা]

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। সেই ছবি থেকে সুরেলা এই জুটির যাত্রা শুরু। সে ছবিতেই প্রথমবার মিঠুনের সংগীত পরিচালনায় গান গেয়েছিলেন পলক। ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’, দু’টি গানই বেশ জনপ্রিয় হয়েছিল। এরপর বহুদিন মিঠুনের সংগীত পরিচালনায় কাজ করেননি পলক। ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ট্রাফিক’ সিনেমায় সংগীত পরিচালক ও গায়িকার যুগলবন্দি দেখা যায়। মিঠুনের সুরে দু’টি গানে কণ্ঠ দিয়েছেন পলক। 

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, এই বিয়ে কিন্তু একেবারেই লাভ ম্যারেজ নয়। শোনা যাচ্ছে, দুই পরিবারের পক্ষ থেকেই এই বিয়ে ঠিক করা হয়েছে। পলক ও মিঠুনের বাড়ির লোকের মধ্যে আগে থেকে চেনা পরিচিতি ছিল। সে সুবাদেই এই বিয়ের পরিকল্পনা। তবে লাভ ম্যারেজ হোক বা অ্যারেঞ্জ, একে অন্যকে মন দিয়েই ফেলেছেন মিঠুন ও পলক। দু’জনের চোখেই নতুন জীবন শুরুর আনন্দ ফুটে উঠেছে। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন নীতি মোহন, তুলসী কুমার, আরমান মালিক, দিব্যা খোসলা কুমারের মতো তারকারা। 

[আরও পড়ুন: ‘আদরের ঐন্দ্রিলা’কে খোলা চিঠি সুদীপার, মন উজাড় করে লিখলেন মনের কথা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement